গাড়ির শোরুমে হামলা, পুলিশের বিরুদ্ধে অভিযোগ মাহির

চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামীর মালিকানাধীন গাড়ির শোরুমে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। আজ শুক্রবার (১৭ মার্চ) ভোর ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে এ ঘটনা ঘটে।

মাহির স্বামী রকিব সরকার ব্যবসায়ী এবং আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক উপ-কমিটির সদস্য। বর্তমানে রকিব ও মাহিয়া দম্পতি পবিত্র ওমরা পালনের জন্য সৌদি আরবে অবস্থান করছেন। আগামীকাল শনিবার (১৮ মার্চ) তাদের দেশে ফেরার কথা।

শোরুমে হামলার ঘটনায় শুক্রবার সকাল ৬টার দিকে ফেসবুক লাইভে এসে মাহিয়া মাহি বলেন, ‘আমি এবং আমার হাজব্যান্ড ওমরাহ পালনে সৌদি আরবে রয়েছি। বিষয়টি হচ্ছে, গাজীপুর পুলিশ কমিশনারকে নিয়ে আমি কমপ্লেইন (অভিযোগ) করতে চাই। আমাদের একটি গাড়ির শোরুম আছে—ভাওয়াল কলেজের পাশে সনিরাজ কার প্লেস। এই শোরুম নিয়ে অনেক দিন ধরে অনেকে প্রবলেম করছে। এখানে একটি লোক আছে—ইসমাইল হোসেন ওরফে লাদেন। উনি গাজীপুর কমিশনারকে... গাজীপুরের কমিশনার অনেক দিন ধরেই আমার হাজব্যান্ড ও তার ফ্যামিলি, মানে এখানে সুলতান ভাই আছেন, ফয়সাল ভাই আছেন, সবার পেছনে লেগেছেন। সুলতান সরকারের ভাই হিসেবে রকিব সরকারের বিরুদ্ধে লেগেছেন। তো, তিনি দেড় কোটি টাকা ঘুষ খেয়ে আমাদের শোরুম দখল করে দেওয়ার জন্য তার অতিরিক্ত কমিশনার দেলোয়ারের মাধ্যমে টাকা নিয়েছেন, আমাদের শোরুমটি দখল করে দেবেন এই মর্মে। আমরা এ জন্য পুলিশ কমিশনারের কাছে গিয়েছি, বিষয়টি এ রকম কিনা জিজ্ঞেস করেছি। কিন্তু তিনি বারবার জমির কাগজপত্র চেয়েছেন। কিন্তু পুলিশ কেন জমির কাগজপত্র নিয়ে ডিল করবে, এটি পুলিশের কাজ না। জায়গা-জমির বিষয়টি হবে আদালতের মাধ্যমে। আদালত রায় দেবেন।’

১২ মিনিটের ফেসবুক লাইভে পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ এনে মাহি বলেন, ‘আমরা থানায় জিডি করতে গেলে ওসি প্রথম দিন জিডি নেননি। আমাদের একটি ফেক জিডির কাগজ দিয়েছেন। জিডি না নেওয়ায় পুলিশ কমিশনার অ্যাকটিং (অভিনয়) করে ওসিকে কিছুদিনের জন্য প্রত্যাহার করেন। এখন আবার ক্লোজড উঠিয়ে নিয়েছেন। আমি লাইভ করছি, আগামীকাল আমি দেশে আসব। বাংলাদেশে এসে আমি এটি নিয়ে তুলকালাম করে ফেলব।’

তিনি বলেন, ‘দখলকারীরা দা-চাপাতি নিয়ে ঘটনাস্থলে আছে। কিন্তু কমিশনারকে বারবার ফোন দিলেও তিনি কেটে দিচ্ছেন। এ সময় তিনি তার অনুসারীদের ঘটনাস্থলে গিয়ে দখলকারী লোকজনের ভিডিও করতে নির্দেশ দেন।’ ফেসবুকে লাইভের শেষে পুলিশ কমিশনারকে মেইন কালপ্রিট বলে ক্ষোভ প্রকাশ করেন মাহিয়া মাহি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //