ডিবি অফিসে শাকিব খানের ৪ ঘণ্টা

‘অপারেশন অগ্নিপথ’ চলচ্চিত্রের প্রযোজক রহমত উল্ল্যাহর বিরুদ্ধে গোয়েন্দা কার্যালয়ে (ডিবি) লিখিত অভিযোগ দায়ের করেছেন চিত্রনায়ক শাকিব খান।

আজ রবিবার (১৯ মার্চ) বিকেল ৩টার দিকে তিনি সেখানে যান। টানা ৪ ঘণ্টা ডিবি ডিবি অবস্থান শেষে সন্ধ্যা ৭টার দিকে বের হয়ে সাংবাদিকদের মুখোমুখি হয় ঢাকাই চলচ্চিত্রের এই নায়ক।

শাকিব বলেন, ডিবি প্রধান হারুন ভাইয়ের সঙ্গে দেখা করেছি। তিনি আমাকে অনেক সময় দিয়েছেন। দীর্ঘ সময় নিয়ে আমার অভিযোগটি শুনেছেন। আমার সব ধরনের নথি-প্রমাণ দেখেন।

তিনি বলেন, ডিবি প্রধান আমাকে আশ্বস্ত করেছেন, যত দ্রুত সম্ভব এই প্রতারককে (রহমত উল্ল্যাহ) তারা আইনের আওতায় নিয়ে আসবেন। 

আমি আশ্বস্ত তাদের কথা শুনে। আমার বিশ্বাস অন্যান্য মামলা যেভাবে দ্রুততার সঙ্গে নিষ্পত্তি হয়েছে, এই অপরাধীকেও তারা দ্রুত ধরবে। 

তিনি আরও বলেন, আমি লিখিত অভিযোগ দিয়েছি। আমার অভিযোগ তিনি (হারুন) গ্রহণ করেছেন।

এর আগে, গত শনিবার (১৮ মার্চ) মধ্যরাতে গুলশান থানায় গিয়েছিলেন শাকিব খান। সেখানে রহমত উল্ল্যাহর বিরুদ্ধে মামলা করতে চাইলেও পুলিশ তা নেয়নি। এ কারণে পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন শাকিব।

রহমত উল্ল্যাহ নিজেকে ‘অপারেশন অগ্নিপথ’ ছবির প্রযোজক দাবি করলেও শাকিবের মতে, এই সিনেমার মূল প্রযোজক ভারটেক্স মিডিয়ার জানে আলম। 

ক্ষুব্ধ হয়ে তিনি বলেন, প্রযোজক নামধারী প্রতারক রহমত উল্ল্যাহ শুধু আমার সঙ্গেই প্রতারণা করেনি, গোটা চলচ্চিত্রের মানুষের সঙ্গে প্রতারণা করেছে। লাখো-কোটি মানুষ আমাকে পছন্দ করে, তাদের সঙ্গে প্রতারণা করেছে। মিথ্যা এবং ভুয়া সংবাদ ছড়িয়েছে সবার কাছে। 

শাকিব খান বলেন, আমার মনে হয় এ কাজের জন্য রহমত উল্ল্যাহ একা ছিল না। তার পেছনে আরও অনেক লোক জড়িত ছিল। তা না হলে রহমত উল্ল্যাহর মতো একজন ভুয়া প্রযোজক নামধারী বাটপার এফডিসির ভেতরে গিয়ে তিন-চারটা প্রধান সংগঠনে ভুল তথ্য দিয়ে বিচার চেয়েছে!

শাকিব বলেন, অপু বিশ্বাসকে দিয়ে আমার সঙ্গে একবার দেখা করেছে সে। ওই সময়ও সে টাকা চেয়েছে। আমার সঙ্গে ছবি তুলে প্রকাশ করে তাৎক্ষণিক বলেছে, আমি নাকি ৩০০ টাকার স্ট্যাম্প এনে সমঝোতা করতে চেয়েছিলাম! এই প্রতারক এমনভাবে দিনের পর দিন মিথ্যাচার করে যাচ্ছে সবার কাছে।

যেকোনও সময় রহমত উল্ল্যাহ দেশ ছেড়ে পালাতে পারেন বলে আশঙ্কা করছেন শাকিব খান। সেজন্যই তিনি তড়িঘড়ি করে আইনের দ্বারস্থ হয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //