শাকিব খানের জন্মদিনে যেভাবে শুভেচ্ছা জানালেন বুবলী

ঢালিউড সুপারস্টার শাকিব খানের জন্মদিন আজ মঙ্গলবার (২৮ মার্চ)। ১৯৮৩ সালের এই দিনে তিনি নারায়ণগঞ্জ জন্মগ্রহণ করেন। তার প্রকৃত নাম মাসুদ রানা। নির্মাতা সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’ সিনেমার মাধ্যমে শাকিব খান অভিনয় জগতে প্রবেশ করেন।

এ পর্যন্ত অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি।  অভিনয় দক্ষতার গুণে ভক্তদের মন জয় করে নিয়েছেন তিনি। ব্যক্তিজীবন নিয়েও নানান সময়ে হয়েছেন আলোচিত-সমালোচিত।

সুপারস্টারের জন্মদিন উপলক্ষে নায়িকা শবনম বুবলী সামাজিক যোগাযোগমাধ্যম নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ছেলে বীরের সাথে শাকিবের একটি ভিডিও পোস্ট করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

তিন মিনিট এক সেকেন্ডের ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, 'হ্যাপি বার্থডে'। সেই সঙ্গে জুড়ে দেন ভালোবাসার ইমোজি। সেই ভিডিওতে দেখা যায়, শেহজাদ খান বীর ঘুরাফেরা করছেন আর বাবা শাকিব খান বীরের এটেনশন নেয়ার চেষ্টা করছেন। কাছে ডাকছেন, পরম যত্নে আদর করছেন, মোবাইলে কিছু একটা দেখাচ্ছেন। বাবা-পুত্রের এমন আদুরে ভিডিও দেখে যেন ভক্তদের মন জুড়ে গেছে।

বুবলীর পোস্ট করা ভিডিওতে এখন পর্যন্ত লাইক পড়েছে ৩১ হাজারেরও বেশি, কমেন্ট পড়েছে ১৯শ আর শেয়ার হয়েছে ১৫৯টি। অনেকে কমেন্টবক্সে শাকিব খানকে জন্মদিনেরর শুভেচ্ছাও জানিয়েছেন।

প্রসঙ্গত, এ বছরের ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ।’ সিনেমাটিতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলী। গত বছরের ২৬ ডিসেম্বর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পায় সিনেমাটি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //