মৃত্যুর আগে হজে যাওয়ার ইচ্ছা প্রকাশ করলেন মৌসুমী

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী আরিফা জামান মৌসুমী। সম্প্রতি অভিনয় জীবনের ৩০ বছর পূর্ণ করছেন তিনি। তেমন অভিনয় না করলেও ভক্ত অনুরাগির সংখ্যা এখনো অনেক। দীর্ঘ এই সময়ে যেমন অনেক প্রশংসা কুড়িয়েছেন, তেমনই পেয়েছেন ভালোবাসা এবং শ্রদ্ধা।

এবার বেসরকারি এক টেলিভিশনের ‘১৩টি প্রশ্ন’ শিরোনামের আয়োজনে বেশ কয়েকটি ইচ্ছার কথার জানিয়েছেন এই অভিনেত্রী। উক্ত অনুষ্ঠানে উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় মৌসুমীকে প্রশ্ন করেন, ক্যামেরার সামনে শেষ কথা হলে সেটা কী বলতে চান?

এমন প্রশ্নে মৌসুমী বলেছেন, প্রথমত আমি বলব আমি যদি মরে যাই আমার সব ভুলের জন্য ক্ষমা চাই সবার কাছে। ক্ষমা করে দিবেন। আমার কয়েকটি ইচ্ছে আছে, একটি হলো আমি মারা যাবার পর আমার লাশ যেন কাউকে দেখতে দেওয়া না হয়। যেন খুব সিক্রেটলি কবর দেওয়া হয়। জানাজা হবে। কিন্তু আমি চাই না আমাকে আর কেউ দেখুক।

মৃত্যুর আগে হজে যাওয়ার ইচ্ছার কথা জানিয়ে মৌসুমী বলেন, আমি মারা যাবার আগে বড় হজ করতে চাই। আমি যেন হজ করতে পারি সেজন্য সবাই দোয়া করবেন।

ওই প্রশ্নের উত্তরে মৌসুমী আরো বলেন, আমি মারা যাবার পর টিভিতে ধুমধাড়াক্কা ছবি এবং দশর্কদের কাছে অনেক ছবি রয়ে গেছে সেগুলো ডিলিট করে দিবেন। তবে ছবি যদি সংগ্রহ করতে হয় তাহলে মৌসুমী আর্কাইভে আলাদাভাবে সংরক্ষণ করতে হবে। সেখানেই সবাই আমার সব কিছু জমা দিয়ে দিবেন। যদি ভবিষ্যৎ প্রজন্মের জন্য আমার কোন কাজ মনে হয় আর্কাইভে রাখলে ভালো হবে বা গবেষণার কাজে আসবে তবে সে উদ্দেশ্যই ছবিগুলো সংরক্ষণ হবে। অবশ্যই বাছাইকৃত ছবিগুলো জমা দেওয়া হবে, এছাড়া অন্য সব কিছু ডিলিট করে দিলে ভালো হবে।

শেষদিকে এই চিত্রনায়িকা আরো বলেছেন, এছাড়া আমার কিছু ইচ্ছা আছে। যেমন- মৌসুমী ওয়েলফেয়ারের মাধ্যমে যেসব কাজ করার কথা রয়েছে আমার সব ভক্তদের অনুরোধ করবো এটাকে সব সময় সচল রাখার জন্য।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //