সেই নির্মাতার বিরুদ্ধে মামলা করলেন রিয়াজ

বড় পর্দার পাশাপাশি টিভি নাটকেও সমানতালে দর্শকপ্রিয় অভিনেতা রিয়াজ। কিছুদিন আগে অভিনেতার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছিলেন নির্মাতা হারুনুর রশীদ কাজল (জ্যাম্বস্ কাজল)। এবার তার বিরুদ্ধে মামলা করেছেন রিয়াজ।

গত রবিবার (১৬ এপ্রিল) ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫ ও ২৯ ধারায় সাইবার ট্রাইবুনালে ঢাকায় একটি মামলা করেন এই চিত্রনায়ক। যার পিটিশন মামলা নং ১৬৭/২০২৩।

এর আগে শনিবার (১ এপ্রিল) ‘প্রতারণা ও বিশ্বাসঘাতকতা’র অভিযোগ তুলে এফডিসিতে একটি সংবাদ সম্মেলন করেছিলেন হারুনুর রশীদ কাজল (জ্যাম্বস্ কাজল)। মূলত দুটি বিজ্ঞাপনকে কেন্দ্র করেই এই অভিযোগ তোলেন ওই নির্মাতা।

তবে জ্যাম্বস্ কাজল যখন সংবাদ সম্মেলন করছিলেন, রিয়াজ তখন উত্তরায় সেই বিজ্ঞাপনের শুটিংয়ে ছিলেন। এ ঘটনা জানতে পেরে অভিনেতা তখনই সব মিথ্যা বলে দাবি করেন এবং তার বিরুদ্ধে আনা যাবতীয় অভিযোগ আইনিভাবে মোকাবিলা করবেন বলেও জানান রিয়াজ।

মামলার প্রসঙ্গে অভিনেতা বলেন, আমার বিরুদ্ধে যিনি এমন নোংরা অভিযোগ করেছেন, এতে আমার সম্মানহানি হয়েছে বলে আমি মনে করছি। এফডিসির মত জায়গায় দাঁড়িয়ে একজন নির্মাতা আমার নামে প্রতারণার যে অভিযোগ করেছেন, কোনোভাবেই এটা মেনে নেওয়া যায় না। আমি শুরুতেই বলেছিলাম, এসবের বিরুদ্ধে মামলা করব। আর আমি আমার কথা রেখেছি।

প্রসঙ্গত, ইতোমধ্যে মামলাটি আদালত গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কাছে তদন্তের দায়িত্ব হস্তান্তর করেছে। তারই ধারাবাহিকতায় আগামী ১৩ জুলাই তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //