বীর বড় হয়ে শাকিবের মতো হবে না: বুবলী

ঈদুল ফিতরের আমেজ এখনও রয়েছে। সোশ্যাল মিডিয়ায় ও তারকা ভক্তদের মধ্যে এখনো ব্যাপক চর্চা চলছে এ ঈদে কে, কত টাকা সালামি পেয়েছেন প্রিয় মানুষদের কাছ থেকে।  এদিকে শেহজাদ খান বীর কত টাকা সালামি পেয়েছেন বাবা শাকিব খানের কাছ থেকে সেটি জানার অপেক্ষায় শাকিব ভক্তরা। এ বিষয়ে মুখ খুলেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। বীর বড় হয়ে কী হবে সে বিষয়েও নিজের কথা জানিয়েছেন ঢালিউড নায়িকা।

বেসরকারি টিভি চ্যানেলে দেওয়া এক সাক্ষাৎকারে শবনম বুবলী জানিয়েছেন, বাসার সব থেকে বড় লিডার শেহজাদ খান বীর। সবকিছু এখন তার নিয়ন্ত্রণে। তাকে আমাকে সবকিছুতে জবাবদিহি করতে হয়। আমার যদি একটা ফোন আসে, সে আগে দেখে পছন্দ হলে আমাকে দেবে, পছন্দ না হলে দেবে না। কীভাবে পছন্দ করে সেটা আমি জানার চেষ্টা করেও জানতে পারিনি।  

বাবার কাছ থেকে বীর ঈদ সালামী পেয়েছে কিনা এমন প্রশ্নে বুবলী বলেন, অবশ্যই। শুধু বাবা নয়, দাদা, দাদি, নানা-নানির কাছ থেকেও ঈদ সালামী পেয়েছেন বীর। তবে বাবা হাজার ব্যস্ত থাকলেও চেষ্টা করে এগুলো মেইনটেইন করার। এবার ঈদে অনেক সময় দিয়েছে বাবা (শাকিব) বীরকে।

বীর বড় হয়ে পেশা হিসেবে কোনটি বেছে নেবে—এমন প্রশ্নে বুবলি বলেন, প্রত্যেক বাবা-মায়ের সন্তানকে নিয়ে স্বপ্ন থাকে। তেমনি আমারও স্বপ্ন আছে বীরকে নিয়। সে বাবার মত নায়ক না হয়ে, ব্যারিষ্টার হোক। শাকিবও এমনই স্বপ্ন দেখেন। এর থেকে বড় কথা হল যে, ছেলে বড় হয়ে ভালো মানুষ হোক। শেহজাদ খান বীর বড় হয়ে তার মত সিদ্ধান্ত নিলেও আপত্তি থাকবে না আমাদের।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //