হাতে-পায়ে ধরে অপুর সিনেমা দেখার অনুরোধ

এবার ঈদে মুক্তি পেয়েছে আটটি সিনেমা। এর মধ্যে অপু বিশ্বাস ও জয় চৌধুরীর অভিনীত ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের একটি সিনেমাও মুক্তি পেয়েছে। সিনেমাটি নির্মাণ করতে সব মিলিয়ে এক কোটি ৬২ লাখ টাকা খরচ হয়েছে বলে জানিয়েছেন এর পরিচালক সোলায়মান আলি লেবু। তবে সিনেমাটি মুক্তি পেয়েছে মাত্র ৯টি প্রেক্ষাগৃহে। যে কারণে খুব বেশি দর্শকদের কাছে পৌঁছাতে পারেনি সিনেমাটি।

এমন অবস্থায় সিনেমার ভবিষ্যৎ অন্ধকার দেখে দর্শকদের হাতে-পায়ে ধরে ‘প্রেম প্রীতির বন্ধন’ দেখার অনুরোধ জানিয়েছেন তিনি। এই অনুরোধ জানাতে গিয়ে হাউমাউ করে কান্নাকাটি করলেন ঠিকাদার থেকে পরিচালক বনে যাওয়া সোলায়মান আলি লেবু।

কাঁদতে কাঁদতে দুই হাত জোড় করে বলেন, ‘আমি দর্শকদের বারবার অনুরোধ করছি, আপনারা আরও ছবি দেখছেন। আমার ছবিটাও দেখেন। দেখার পর যদি ছবিটা ভালো লাগে তাহলে একটু বলবেন, ছবিটা ভালো হয়েছে। এই অনুরোধটা দর্শকদের প্রতি আমার। আপনাদের হাতে-পায়ে ধরে বলছি, আজ হল পাইনি বলে ছবিটি আপনাদের দেখাতে পারছি না।’

কান্নার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। কেন এই হাতজোড় করে কান্না? এ প্রশ্নের উত্তরে লেবু সংবাদমাধ্যমকে বলেন, ‘ভাই কান্নাটা ভেতর থেকে আসে। এত সুন্দর ছবি বানিয়ে যদি দর্শকদের দেখাতে না পারি তাহলে কষ্ট লাগে। আমি প্রচণ্ড কষ্ট পেয়েছি। ঈদের সময় সিনেমা মুক্তি দেয়ার সিদ্ধান্তটাই আমার ভুল ছিল।’

এই সিনেমার মধ্য দিয়েই প্রথমবার পর্দায় জুটি হয়েছেন অপু-জয়। এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আমান রেজা, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, জাদু আজাদসহ অনেকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //