কেন বিয়ের খবর গোপনে রেখেছিলেন রোশান

ঢালিউডের অন্যতম জনপ্রিয় নায়ক জিয়াউল রোশান। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘রক্ত’ সিনেমা দিয়ে ঢাকাই সিনেমায় অভিষেক ঘটে তার। এরপর ‘বেপয়োয়া’, ‘মুখোশ’, ‘সাইকো’ ও ‘অপারেশন সুন্দরবন’সহ বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। গত ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে তার জোড়া ছবি; ‘পাপ’ ও ‘জ্বীন’। কাকতালীয়ভাবে দুটোই আবার জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে তার বিয়ের খবর নিয়ে চলছে নানা আলোচনা। অবশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই বিয়ের কথা প্রকাশ করেছেন এ নায়ক।

গতকাল শনিবার (৬ মে) রোশান তার ফেসবুকে দুটি ছবি পোস্ট করেন রোশান। যেখানে দেখা যাচ্ছে, স্ত্রীর হাতে মেহেদি পরিয়ে দিচ্ছেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘এখন আমরা চিরকালের জন্য আড্ডা দিতে পারি!’ পাশে একটি লাভ ইমোজি জুড়ে দেন।

জানা গেছে, দীর্ঘদিন প্রেমের পর ২০২০ সালের ১১ জুন বিয়ে করেন ঢাকাই সিনেমার নায়ক জিয়াউল রোশান। তার স্ত্রীর নাম তাহসিন এশা। বিয়ের তিন বছর পর এসে গতকাল শনিবার দুই পরিবারের সম্মতিতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন করেন এই দম্পতি।

তবে এতদিন ঠিক কি কারণে তাদের বিয়ের খবরটি গোপন রেখেছিলেন সে বিষয়ে কথা বলেছেন রোশান।

তিনি বলেন, আমার স্ত্রীও চাচ্ছিল না হুট করে বিয়ের বিষয়টি সবাইকে জানাতে। কারণ, খবরটি জানার পর এতে কী ধরনের রিঅ্যাকশন হয়, সেটাও একটা ব্যাপার ছিল। তবে এশার বাবা সম্প্রতি আমাদের বিয়ের খবর জানতে পেরে ভীষণ খুশি হয়েছেন এবং আমাকে পাত্র হিসেবে পছন্দও করেছেন। আর তিনি এটাও জানতেন, আমারা বিয়ে করব। বিয়ে হয়ে গেছে শুনে স্বাভাবিকভাবেই বিষয়টা গ্রহণ করেছেন তিনি। আমাকে ভীষণ স্নেহ করছেন।’

রোশান আরও বলেন, কাজের ফাঁকে সময় পেলে আমরা নিজেদের মতো করে ঘুরে বেড়াতাম। ওদের আত্মীয়স্বজনও বুঝতে পেরেছিলেন যে, এশা আমাকেই বিয়ে করবে। তবে এটা বুঝতে পারেননি, আমরা আগেই বিয়েটা করে ফেলেছি।

ঢাকাই সিনেমার এই নায়ক বলেন, চার বছর আগে এশা তার পরিবারের সবাইকে জানিয়েছিল, সে আমাকেই বিয়ে করবে। এখন বিয়ের খবরটি সবাই স্বাভাবিকভাবে নেওয়াতে আমার জন্য এটা আশীর্বাদ হয়েছে বলে মনে করছি আমি। সবাই জানাজানি হওয়াতে সম্প্রতি আমার শ্বশুর সিদ্ধান্ত নেন দুই পরিবারকে আনুষ্ঠানিকভাবে এক করে দেওয়ার। তাই এই বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রসঙ্গত, রোশানের স্ত্রী তাহসিনা এশা ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //