মৌসুমীকে বিয়ের খেসারত দিচ্ছেন ওমর সানী: নূতন

ঢালিউড সুপারস্টার শাকিব খানের প্রিয়তমার শুটিং শুরুর আগে থেকেই শুরু হয়েছে নানা বিতর্ক। প্রিয়তমা সিনেমার নায়িকা ইধিকা পালকেও অনেকে কটাক্ষ করেছে। সেই সারিতে আছে চিত্রনায়ক ওমর সানীও।

এদিকে ‘প্রিয়তমা’ শব্দটির ব্যাখ্যা দিতে গিয়ে অভিনেত্রী অঞ্জনার সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে কথা চালাচালি হয় অভিনেত্রী নূতনের। এরই প্রতিক্রিয়ায় চিত্রনায়িকা নূতন বৃহস্পতিবার দুপুরে ফেসবুকে একটি দীর্ঘ পোস্ট দিয়ে ওমর সানীকে বুদ্ধিজীবী খেতাব দিয়েছেন।

দীর্ঘ পোস্টের একাংশে মৌসুমীকে বিয়ের খেসারত দিতে হচ্ছে ওমর সানীকে- এমনটাই উল্লেখ করেন তিনি।

নূতন লেখেন- সানীর জীবনে সবচেয়ে বড় পরিবর্তন ও প্রভাব আসে যখন সে মৌসুমীকে বিয়ে করে। মৌসুমীকে বিয়ের পরদিন উজ্জ্বল চলচ্চিত্রের ক্যারিয়ার আর সানীর খানিকটা পড়ে যাওয়া ক্যারিয়ার সামাল দিতে না পেরে মানসিকভাবে দ্বিধায় পড়ে যায়। যার খেসারত সে মানসিকভাবেই প্রতিনিয়ত দিচ্ছে। তাকে অনেক চড়াই-উতরাই পার হতে হয়েছে।

ওমর সানীর পরিচয় খুঁজতে গিয়ে বলেন নূতন লেখেন, যুগের সঙ্গে তাল মিলিয়ে সে মানসিকতার খেসারত বা ভালোবাসা দেখানোর জন্য নিজের কৃত্রিম বুদ্ধিমত্তা বা স্বঘোষিত মেধাবী দাবি করে বারবার খেই হারিয়ে ফেলছে। মাঝে মাঝে আমার মনে হয়, ওমর সানী কি ফিল্ম হিরো না মৌসুমীর জামাই? সে কি অভিনেতা না বুদ্ধিজীবী? সে কি আইনজীবী না বিচারক? নিজের কাছে সে কী বা নিজেকে সে কী ভাবে তা হয়তো সময়ই বলে দেবে বা প্রকাশ পাবে।

প্রিয়তমা প্রসঙ্গ অবতারণা করে বলেন, কিভাবে এই নামকরণ আসছে তার বিস্তারিত আমার জানা নেই। তবে সানীর থেকে এই চিন্তা এলে তাকে বুদ্ধিজীবী খেতাব দেওয়ার দাবি জানানো যেতে পারে। কারণ আমি সানীর লেখা দেখেই এ নামকরণের সঙ্গে পরিচিত হলাম। প্রিয়তমা কী? এর সংজ্ঞা কী? আদৌ এ নামের কোনো ব্যাখ্যা আছে কিনা? তা আমার জানা নেই। তবে ‘সানীর’ নামকরণের ফর্দ দেখে মনে হলো- ওই একই (যাহা ফাইভ তাহাই পাঁচ)।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (৯ মে) দিবাগত রাতে নিজের ফেসবুকে এক স্ট্যাটাস দেন ওমর সানী। সেখানে তিনি লিখেন, ‘প্রিয়তমা বলতে আমি এইভাবে বুঝি যেমন বাংলায় সুচিত্রা সেন, কবরী, শাবানা, ববিতা, মৌসুমী, শাবনুর, পূর্ণিমা—আমি এভাবেই ভাবছি। আর এখন কি দেখছি, এই হচ্ছে প্রিয়তমা? এত মধুর নামের সঙ্গে মধুর ভাবনা দরকার।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //