আমাকে ছোট করাই শাকিবের লক্ষ্য: বুবলী

নিজেদের দাম্পত্যের তর্কযুদ্ধ নিয়ে বারবার আলোচনার জন্ম দিচ্ছেন চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী। কেউ কাউকে ছাড় দিচ্ছে না। একে অপরকে অ্যাটাক করছেন বিস্ফোরক মন্তব্যে।

এদিকে প্রায় দু-বছর ধরেই শাকিব ছাড়া একাধিক নায়কের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন বুবলী। সেই তালিকায় রয়েছে জিয়াউল হক রোশান, নিরব, আদর আজাদদের নাম. সর্বশেষ বুবলী অভিনেতা মাহফুজ আহমেদের সঙ্গে জুটি বেঁধে চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’ সিনেমা নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন আসছে ঈদে।

এদিকে গত শুক্রবার (১৯ মে) শাকিব খানের মাধ্যমে হেয় হওয়ার বিষয়টি নিয়ে কথা বললেন বুবলী। এ সময় তিনি শাকিবের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথাও বলেন। এমনকি বিষয়টির শেষ দেখে ছাড়বেন বলে জানা বুবলী।

শাকিব খান প্রসঙ্গে বুবলী বলেন, ‘ওই নামটি (শাকিব খান) আর আমি মুখে আনতে চাই না। এই নায়ককে ভালোবেসে সংসার করতে চাওয়াই আমার জীবনের সবচেয়ে বড় ভুল। কিছুদিন পরপর উনি আমাকে আক্রমণ করছেন। ওনার মনোযোগ থাকে সবসময় আমাকে কীভাবে হেয় প্রতিপন্ন করা যায়। বারবার এ রকম হচ্ছে তাই এটার একটা সমাধান হওয়া উচিত। কারণ আমার আত্মসম্মানবোধ সবার আগে।’

তার কিছুদিন আগে শাকিব বুবলীকে বাসা থেকে বের করে দেওয়া, তাকে শেল্টার হিসেবে ব্যবহার করাসহ নানা অভিযোগ আনেন। বিষয়টির জবাবে বুবলী বলেন, ‘উনি বলেছেন, আমাকে নাকি ওনার বাসা থেকে বের করে দিয়েছেন। নিজের সন্তানের মাকে বাসা থেকে বের করে দেওয়া কী কোনো পুরুষের পুরুষত্ব। তিনি সম্পর্ক রাখতে না চাইলে সেটা তার ব্যক্তিগত বিষয়। বিষয়টি নিয়ে পারিবারিকভাবে বসে কথা বলে আমরা সমাধান করতে পারি। বাইরের মানুষকে বারবার জানানো তো কোনো সমাধান না। তাছাড়া উনি বারবার বলেছেন আমি তাকে শেল্টার হিসেবে দেখছি। একজন সন্তানের মা, স্ত্রীতো স্বামীকেই শেল্টার হিসেবে ব্যবহার করবেন। এটা কী আমার ভুল হয়েছে?’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //