আমাদের সংসার ভাঙলে দায় সুনেরাহর: পরীমণি

হালের আলোচিত অভিনেতা শরীফুল রাজের পেজ থেকে তিন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, নাজিফা তুষি ও তানজিন তিশার গোপন ভিডিও ফাঁস হওয়ায় অভিযোগের তীর পরীমণির দিকে আসায় ক্ষুব্ধ এই চিত্রনায়িকা

অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল অভিযোগ করেন, এই ছবি ও ভিডিওগুলো পরীমণিই রাজের পেজ থেকে ফাঁস করেছেন।

সেই অভিযোগ অস্বীকার করে ছবি ও ভিডিও ফাঁস করার প্রমাণ চেয়েছেন পরীমণি। একইসঙ্গে দিয়েছেন পাল্টা মামলার হুঁশিয়ারি।

আজ মঙ্গলবার (৩০ মে) পরীমণি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বলেছেন, এই বিষয়ে কেউ আমাকে জড়ালে আমি সরাসরি মামলা করব।

আইন সবার জন্য সমান উল্লেখ করে পরীমণি বলেন, আইন সবার জন্য সমান। আইন কারও জন্য একার না। আমিও আইনি ব্যবস্থা নেব। আমার নাম কেন নিয়েছে? কোনো প্রমাণ রয়েছে—আমি ওর (রাজ) সঙ্গে রাগ করেছি?’

সুনেরাহকে ইঙ্গিত করে পরীমণি বলেন, ওই মেয়েকে আমি চিনিই না। ওর সঙ্গে আমার কখনো কথাই হয়নি। তাহলে কেন ও আমাকে নিয়ে আজেবাজে মন্তব্য করছে। রাজের ফেসবুক থেকে প্রকাশিত ভিডিওগুলো অনেকেই দেখেছেন। ওখানে ওর মুখের ভাষা কেমন ছিল। আর ওরা কি স্বাভাবিক ছিল?

পরীমণির প্রশ্ন, এটা কোন ধরণের বন্ধুত্ব? নায়িকার দাবি, রাজের ফেসবুক হ্যাক হয়নি। এটি করেছে ওই মেয়েই! কারণ রাজ ঘুমালে তার কোনো হুশ থাকে না।

সংসার জীবন ভালো যাচ্ছে না বলে অনেকদিনের গুঞ্জনকেও উড়িয়ে দেন পরীমণি।

পরীমণি বলেন, আমরা সংসার জীবন নিয়ে বেশ ভালোই ছিলাম। কিন্তু এটি অনেকের ভালো লাগছে না। তাই আমার সংসারের পেছনে লেগেছে তারা। তার কথা ও মাতলামি দেখেছেন? এবার বোঝেন। মানুষ মনে করে, দেশের সব মদ আমিই খাই! বাকিরা সবাই ধোয়া তুলসী পাতা। ওই মেয়ে হুমকি দিয়েছে, আইনের ভয় দেখিয়েছে- আইন কি শুধু তার জন্যই। আমিও তাকে দেখে নেব, ধৈর্যের একটা সীমা আছে! আমার মনে হয় ও (সুনেরাহ) আমার সংসারটা ভাঙার চেষ্টা করছে।

তিনি আরও বলেন, ‘এসব আজাইরা কথা মানুষ কই পায়। আমরা ভালো আছি, সুখেই আছি। আমি অভিনয় আর সংসার জীবন নিয়ে ভালো আছি- এটা কারও পছন্দ হচ্ছে না। তাই এসব কথা ছড়াচ্ছে। কয়েকদিন ধরে ছবির প্রচারণার কারণে দম ফেলার সময় পাচ্ছি না। এর মধ্যে আবার উটকো ঝামেলা। আমাকে খেপালে এর পরিণাম ভালো হবে না!’

রাজ নাকি বাসায় ঠিকমত ফেরেন না আর আপনিও নাকি নিজ বাসায় থাকেন? এমন প্রশ্নের জবাবে পরীমনি বলেন, এটা তো রাজের পুরোনো স্বভাব। আর আমি দুই বাসাতেই থাকি। এখন নিজ বাসায় আছি। আর আমাদের সংসার যদি ভেঙে যায়, তাহলে এর পেছনে দায়ী হবে ওই মেয়ে। আমি এর শেষটা দেখে নিতে চাই।

এর আগে সুনেরাহ পরীমণিকে উদ্দেশ্য করে ফেসবুকে লেখেন, রাজকে আমি ১০ বছরেরও বেশি সময় ধরে চিনি। সে আমার অনেক ভালো বন্ধু ছিল। তবে তার বিয়ের পর থেকে প্রায় যোগাযোগ ছিল না আমাদের। সেদিন একটি ডাবিং স্টুডিওতে দেখা হলো আমাদের। আমরা একসঙ্গে ছবি তুললাম। আমি জানি না, পুরনো বন্ধুর সঙ্গে একটি ছবি তোলা এমন কী অপরাধের বিষয়। তার স্ত্রী (পরীমণি) কোনো কারণ ছাড়াই পাগলপ্রায় এটা নিয়ে।

তিনি ইশারা-ইঙ্গিতে পরীমণিকে গোপন ভিডিও প্রকাশে দায়ী করে আরও লেখেন, দয়া করে এ বিষয় নিয়ে বাড়াবাড়ি করবেন না। আমি নিশ্চিত, ওর (শরিফুল রাজ) আইডি হ্যাকড হয়েছে। আর কে হ্যাক করেছে, আমরা সবাই সেটা জানি, প্রকাশ্যে হইচই করতে কোনো কারণ লাগে না যার। এ ভিডিওগুলো যারা ছড়াবে, তাদের সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব আমি।

সোমবার দিবাগত রাত ২টার দিকে রাজের ব্যক্তিগত ফেসবুক পেজ থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয়। সেগুলোর একটিতে রাজের সঙ্গে সিগারেট টানতে দেখা যায় অভিনেত্রী নাজিফা তুষিকে। অন্যগুলোতে মদ্যপ অবস্থায় দেখা গেছে তানজিন তিশা ও সুনেরাহ বিনতে কামালকে।

যদিও ছবি ও ভিডিওগুলো পোস্ট হওয়ার ২০ মিনিটের মধ্যেই রাজের আইডি থেকে সেগুলো সরিয়ে ফেলা হয়। ওই ভিডিওতে অভিনেত্রী সুনেরাহকে অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে। এ নিয়ে সামাজিক মাধ্যমে চলছে নানা আলোচনা-সমালোচনা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //