আমার আইডি থেকে কিছুই পোস্ট করিনি: রাজ

গত সোমবার (২৯ মে) দিবাগত রাতে চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুকে কয়েকটি স্থিরচিত্র ও ভিডিও ফাঁস হয়। ভিডিওতে দেখা গেছে, অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষিকে। প্রতিটি ভিডিওতে তাদেরকে ‘অস্বাভাবিক’ অবস্থায় দেখা গেছে। 

বিষয়টি সামাজিকমাধ্যমে আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে। তবে কীভাবে ছবি-ভিডিও ছড়িয়েছে জানেন না শরিফুল রাজ। তার দাবি ফেসবুক আইডিও হ্যাক হয়নি। এর চেয়ে অবাক কাণ্ড, যা শুনলে চমকে ওঠার মতো তা হচ্ছে- এসব ভিডিও ফুটেজ নাকি রাজের কাছে নেই। গতকাল মঙ্গলবার (৩০ মে) রাতে একটি গণমাধ্যমকে এসব নিজেই জানিয়েছেন রাজ। 

তিনি বলেন, আমার ফেসবুক আইডি হ্যাক হয়নি, কিন্তু যেগুলো আমার ফেসবুক আইডি থেকে পোস্ট হয়েছে দেখাচ্ছে, ওসব আসলে কীভাবে কী হচ্ছে, কিছুই বুঝতে পারছি না। পুরো ব্যাপারটা আমি খুঁজে বের করার চেষ্টা করছি।

তিনি আরো বলেন, আমার আইডি থেকে আমি কিছুই পোস্ট করিনি, ডিলিটও করিনি। পুরো বিষয়টা নিয়ে আমি বিব্রত।

আমি কিছুই ফাইন্ডআউট করতে পারছি না। কিন্তু যেহেতু আমার আইডি দেখাচ্ছে, বিষয়টা আমিও জানতে চাই।  

রাজ জানান, ছবি ও ভিডিওগুলো নাকি পাঁচ বছর আগের ‘ন ডরাই’-এর শুটিংয়ের সময়ে। এসব প্ল্যান করে শুট করা না, মজার ছলেই করা। তবে, এসব ভিডিও ফুটেজ রাজের বর্তমান ব্যবহার করা মোবাইলেও নাই বলেই জানান তিনি।

রাজ বলেন, কীভাবে এসব ভিডিও ছড়াল, এটাই বড় প্রশ্ন। আমার আগের ফোনটা অনেক আগে হারিয়ে গেছে। কেউ না কেউ তো আছে, যারা এসব ভিডিও ছড়িয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //