আমাকে বিক্রি করে মানুষ খাচ্ছে: শিরিন শিলা

সম্প্রতি চুমুকাণ্ডে বেশ হেনস্থার শিকার হন চিত্রনায়িকা শিরিন শিলা। ভক্তকে ভালোবেসে কাছে টেনে নেওয়ায় রীতিমতো কটাক্ষের মুখে পড়েছিলেন এ অভিনেত্রী। ইতোমধ্যে বেশ কয়েকবার ভিডিও বার্তায় বিষয়টি নিয়ে কথাও বলেছেন তিনি।

আবারও এ প্রসঙ্গে মুখ খুলেছেন এই অভিনেত্রী। শিরিন শিলা বলেন, সোশ্যাল মিডিয়ায় শিল্পীদের নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হবে, এটাই স্বাভাবিক। কিন্তু কেউ তো আলোচনায় আসতে চায় না। আমি আলোচনায় আগে থেকেই ছিলাম। দুর্ঘটনাবশত এটা ঘটে গেছে। ওইটা নিয়ে আমি আর কথা বলতে চাই না। বিষয়টি যেহেতু বন্ধ হয়ে গেছে। এখন এটা নিয়ে আমি যত কথা বলব, তত আরও বাড়বে।

অভিনেত্রী আরও বলেন, আমাকে বিক্রি করে মানুষ খাচ্ছে, ভাই। আমাকে সবাই ব্যবহার করতে চাচ্ছে। আমি এ জন্য এটা নিয়ে আর কথা বলতে চাই না। তখন আমি কথা বলেছি, কারণ তখন বিষয়টা অনেক গরম ছিল। সেখানে আমার কোনো দোষ ছিল না আসলে। সেটাই ক্লিয়ার করতে চেয়েছি। আসলে আমি তো সরলমনে একটা মানুষকে সহযোগিতা করতে চেয়েছি। আমি কিন্তু গরিব বলে তাকে অবহেলা করিনি।

তিনি বলেন, আমি যেহেতু তাকে বিশ্বাস করে কাছে আসার সুযোগ দিয়েছি, তাকে ভালবেসেছি, সহযোগিতা করতে চেয়েছি। পরবর্তীতে আমি জানতে পেরেছি, সে পাগল না। সে রিকশা চালায়। তার মা আছে, এমনকি তার বউও আছে। সে আমাকে মিথ্যা কথা বলেছে। বিষয়গুলো জানার পরে যে ঘটনাটি ঘটেছে। সেটাই আপনাদের সঙ্গে আমি শেয়ার করেছি। আসলে আমি তাকে বিশ্বাস করে প্রতারিত হয়েছি।

আসন্ন ঈদের কাজ নিয়ে জানতে চাইলে শিরিন শিলা বলেন, ঈদে ডিপজল ভাইয়া বলেছে, একটি সিনেমা রিলিজ দেওয়ার পরিকল্পনা রয়েছে। কিন্তু আমি এখনও শিউর না। আসলেই ভাইয়া কোনো সিনেমা রিলিজ দেবেন কি না। যদি ঈদে সিনেমা আসে তাহলে ‘জিম্মি’ সিনেমাটি আসতে পারে। বর্তমানে সাইমন সাদিকের সঙ্গে 'শেষ বাজি' নামের একটি সিনেমা করছি। এটি নির্মাণ করছেন মেহেদী হাসান ভাইয়া। এ ছাড়া আদর আজাদের সঙ্গে ‘দ্য রাইটার’ সিনেমাটি করছি। এগুলো নিয়েই এখন ব্যস্ত রয়েছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //