জমজমাট ব্যবসা করছে ‘সুড়ঙ্গ’, লুকিয়ে সিনেমা হলে আফরান নিশো

ঈদের দিন ২৮ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আফরান নিশো অভিনীত প্রথম সিনেমা 'সুড়ঙ্গ'। মুক্তির পর দর্শক চাহিদা বেড়েছে এবং সেই সঙ্গে শোও বেড়েছে। ঢাকার বাইরেও দর্শকদের কাছে এই সিনেমার চাহিদা বাড়ছে।

'সুড়ঙ্গ' পরিচালনা করেছেন রায়হান রাফী। আফরান নিশো ও তমা মির্জা জুটি হয়ে অভিনয় করেছেন। সিনেমার একটি গানে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া।

সিনেমাটি মুক্তির দিন একাধিক প্রেক্ষাগৃহে গিয়েছেন আফরান নিশো। বিশেষ করে প্রথম শোটি তিনি দেখেছেন লুকিয়ে। যাতে দর্শকরা তাকে না দেখতে পারেন এবং সুড়ঙ্গ প্রদর্শনীর সময় দর্শকদের মন যেন সিনেমা থেকে সরে তার দিকে না যায়, এজন্যই তিনি অনেকটা লুকিয়ে গেছেন।

তারপর শো শেষে দর্শকদের মুখোমুখি হয়েছেন এই অভিনেতা। প্রিয় অভিনেতাকে পেয়ে দর্শকরা উচ্ছ্বসিত হয়েছেন, ভালোবাসায় সিক্ত করেছেন।

ঈদের দ্বিতীয় দিনেও একাধিক প্রেক্ষাগৃহে গিয়েছেন আফরান নিশো ও সুড়ঙ্গ টিম। সিনেমাটি মুক্তির তৃতীয় দিন আজ শনিবারও তারা একাধিক প্রেক্ষাগৃহে যাওয়ার পরিকল্পনা করেছেন।

এক প্রশ্নের জবাবে এই অভিনেতা বলেন, 'সুড়ঙ্গ সিনেমায় দর্শকরা আমার মধ্যে একজন মাসুদকে খুঁজে পেলেই আমার পরিশ্রম সার্থক হবে। আমার মধ্যে মাসুদকে খুঁজে পেলে সেটাই আমার প্রাপ্তি।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //