ফের এক হচ্ছেন শাকিব-অপু

এবার ঈদুল আজহায় মুক্তি পেয়েছে অপু বিশ্বাস অভিনীত ও প্রযোজিত সিনেমা ‘লাল শাড়ি’। আর প্রেক্ষাগৃহে গিয়ে দর্শকদের এ সিনেমা দেখার আমন্ত্রণ জানিয়েছেন অপু বিশ্বাসের সাবেক স্বামী শাকিব খান। এরপর থেকেই শাকিব খান ও অপু বিশ্বাসের এক হওয়ার গুঞ্জন ওঠেছে মিডিয়াপাড়ায়। নেটিজেনদের মনে প্রশ্ন জাগে হঠাৎ করে উভয়েই কেন সিনেমার প্রচারণায় অংশ নিয়েছেন? তাহলে কি আবারও এক হয়ে সংসার করছেন তারা?

এই প্রশ্ন ওঠার মূল কারণ, সম্প্রতি শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুকে এক স্ট্যাটাসে বলেন, এই ঈদে অপু-জয় প্রোডাকশন হাউজের প্রথম চলচ্চিত্র ‘লাল শাড়ি’ মুক্তি পেয়েছে। আমার সন্তান জয়ের নামের প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম চলচ্চিত্র এটি। বাবা হিসেবে সন্তানের নামের কারণে চলচ্চিত্রটির প্রতি আমার অন্যরকম এক আবেগ কাজ করছে।

তিনি আরও লেখেন, যতদূর শুনেছি, ‘লাল শাড়ি’- সিনেমার প্রেক্ষাপট আমাদের দেশের ঐতিহ্যবাহী তাঁত শিল্পকে ঘিরে। বিলুপ্তপ্রায় এই শিল্প এবং এর সঙ্গে জড়িত প্রান্তিক মানুষের জীবনযাপন, সুখ-দুঃখ এই চলচ্চিত্রের প্রাণ। তাই এই ঈদ উৎসবে পরিবার-পরিজন সবাইকে নিয়ে ‘প্রিয়তমা’ সিনেমার পাশাপাশি ‘লাল শাড়ি’ দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

এদিকে শাকিবের এমন পোস্টে আপ্লুত অপু বিশ্বাস। তিনি শাকিবের পোস্টটি শেয়ার করে লিখেছেন, আমার প্রত্যেকটা সাফল্যের পেছনে মা-বাবার পরে তোমার অবদান।

এর প্রেক্ষিতেই বেশ কিছুদিন ধরে কানাঘুষা চলছে, অপুর ঘনিষ্ঠ হচ্ছেন শাকিব। তাদের কথাবার্তায়ও সে রকম ইঙ্গিত পাওয়া যায় মাঝে মধ্যে। শুধু তাই নয়, অপু সাম্প্রতিক সময়ে বিভিন্ন সাক্ষাৎকারে শাকিবের প্রশংসা করেছেন। এ ছাড়া শাকিব খানের জন্মদিনেও তারা একত্রিত হয়েছেন। ভক্তরাও শাকিবের এমন পোস্টের পর নড়েচড়ে বসেছেন।

তাহলে কি শাকিব ও অপু ফের এক হচ্ছেন! এমন গুঞ্জনই ভেসে বেড়াচ্ছে চলচ্চিত্র পাড়ায়। শাকিব-অপুর বার্তা বিনিময়ে তাদের এক হওয়ার গুঞ্জন আরও বেশি পোক্ত হলো। তবে সেই গুঞ্জন বাস্তবতার রূপ পাবে কিনা সময়ের অপেক্ষা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //