অবসর প্রত্যাহারের পর তামিমকে যা বললেন মিশা সওদাগর

অবসর ঘোষণার প্রায় ৩০ ঘণ্টার মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের পর অবসর প্রত্যাহার করেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার তামিম ইকবাল। তবে মাঠে ফিরবেন আরও দেড় মাস পর। এ কয়দিন বিশ্রামে থাকবেন দেশসেরা ওপেনার। 

গতকাল শুক্রবার (৮ জুলাই) সকালে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুসহ ঢাকায় আসেন তামিম। অন্যদিকে সাবেক অধিনায়ক মাশারাফি বিন মুর্তজা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের জন্য সময় নিয়ে রাখেন। এর পর দুপুরে তামিমকে নিয়ে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে যান। কিছুক্ষণ পর প্রধানমন্ত্রী ডেকে নেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনকে।

সেই সময় গণভবনের বাইরে তামিম-মাশরাফিদের জন্য অপেক্ষায় থাকেন সাংবাদিকরা। প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে গণভবন থেকে ফেরার পথে তামিম-মাশরাফি-পাপনের বেশ কিছু ছবি তোলেন উপস্থিত গণমাধ্যমকর্মীরা। 

যার একটা ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ভাইরাল হয়। ছবিটিতে দেখা যায় পাপন-তামিম ও মাশরাফিকে আলাদাভাবে উপাধি দেওয়া হয়েছে। আর সেই ছবিটিই নিজের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করেন ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। 

মিশা তার ছবির ক্যাপশনে লেখেন— ‘পরিবারের কর্তা সে বাপ হোক ভাই হোক মা হোক, তাদের অবদানকে অস্বীকার করে কখনো পরিবারকে সম্মানিত করা যাবে না। আসুন সবাইকে নিয়ে এগিয়ে যাই।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //