পরীমণি চান না, ছেলের জন্মদিনে আসুক রাজ

আর মাত্র কয়েক দিন বাকি। এক বছরে পা রাখতে চলেছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমণির ও অভিনেতা শরিফুল রাজের ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য। আগামী ১০ আগস্ট নিজের প্রথম জন্মদিন পালন করবেন এই তারকাপুত্র। 

দিনটি উপলক্ষে পরীমণির পরিকল্পনার শেষ নেই। বেশ আয়োজন করে সন্তানের প্রথম জন্মদিন পালন করবেন তিনি। নানা পরিকল্পনা ও বাস্তবায়ন ইতোমধ্যেই শুরু করে দিয়েছেন এই নায়িকা।

তবে এসবের মাঝেও দেখা নেই রাজ্যর বাবা অভিনেতা শরিফুল ইসলাম রাজের। ফলে ছেলের প্রথম জন্মদিনের আগেই বাবার ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন পরী।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, অনেক আগে থেকেই আমি ও রাজ মিলে বাবুর প্রথম জন্মদিন পালনের অনেক পরিকল্পনাই করেছিলাম। কিন্তু জন্মদিনের আগে তাকে আর পেলাম না। বাবা হিসেবে কোনো দায়িত্বই পালন করলো না সে।

তিনি আরও বলেন, ছেলের জন্মদিনের আয়োজনের জন্য বাবা হিসেবে একটা ফোন করতে পারতো, পরামর্শ দিতে পারতো। কিন্তু সেটাও করেনি। একবার ফোন করে ছেলের খোঁজখবরও নেয়নি। আমি চাই না, রাজ আমার ছেলের জন্মদিনে আসুক।

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে পুত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //