অপু বিশ্বাসকে খাওয়ালেন ডিবিপ্রধান

সাইবার বুলিং থেকে প্রতিকার পেতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে গিয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। আজ রবিবার (৬ আগস্ট) দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিবির কার্যালয়ে অভিযোগ জানানোর পর তাকে দুপুরের খাবার খাওয়ান সংস্থাটির প্রধান হারুন অর রশীদ।

ডিবি কার্যালয় থেকে বেরিয়ে অপু বিশ্বাস বলেন, বেশ কয়েক মাস ধরে সাইবার বুলিংয়ের শিকার হচ্ছি। এটা সর্বোচ্চ মাত্রায় গিয়ে পৌঁছেছে। তাই গোয়েন্দা পুলিশের কার্যালয়ে যেতে হল।

কোন পেজে বা মেসেঞ্জারে থেকে কী ধরনের বুলিং করা হচ্ছে- জানতে চাইলে তিনি বলেন, “বিভিন্নভাবে বুলিং করা হচ্ছে। আমি অভিযোগের বিভিন্ন লিঙ্কও দিয়েছি। কে বুলিং করছেন, তা আমি বুঝতে পারছি। কিন্তু এখন নাম বলতে পারব না। গোয়েন্দা পুলিশ তা তদন্ত করে বের করুক।

এছাড়া তার প্রযোজিত ও অভিনীত সিনেমা ‘লালশাড়ি’ যাতে পাইরেসি না হয়, তা নিয়েও অভিযোগ করেছেন অপু।

এর আগে গত ২৯ জুলাই ডিবি অফিসে হারুন অর রশীদের সঙ্গে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের খাওয়ার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

তাতে দেখা যায়, গয়েশ্বরের প্লেটে খাবার তুলে দিচ্ছেন ডিবিপ্রধান। ওইদিন ধোলাইপাড়ে বিএনপির অবস্থান কর্মসূচিতে সংঘর্ষের পর দুপুর ১২টার দিকে তাকে নিয়ে আসা হয় ডিবি কার্যালয়ে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //