‘নারীরা কীসে আটকায়’, জানালেন নুসরাত ফারিয়া

ট্রুডো-সোফি দম্পতির বিবাহবিচ্ছেদকে কেন্দ্র করে কয়েকদিন ধরে ফেসবুকে একটি পোস্ট ভাইরাল। পোস্টে বলা হচ্ছে, ‘জাস্টিন ট্রুডোর ক্ষমতায়, বিল গেটসের টাকায়, ফুটবলার হাকিমির জনপ্রিয়তায়, হুমায়ুন ফরিদীর ভালোবাসায়, তাহসানের কণ্ঠে কিংবা হৃতিক রোশানের স্মার্টনেসে- কোনো কিছুই নারীকে আটকাতে পারেনি। বলতে পারবেন নারী আসলে কীসে আটকায়?’

সামাজিক যোগাযোগমাধ্যমের ভাইরাল সেই টপিকে এবার শামিল হলেন নুসরাত ফারিয়া। ভাইরাল পোস্টটি বিবাহবিচ্ছেদ সম্পর্কিত হলেও প্রশ্নের ইঙ্গিতটা নারীকে ঘিরেই।

তাই সেই প্রশ্নের উত্তর দিয়ে সোমবার (৭ আগস্ট) রাত ২টার দিকে এক ফেসবুক পোস্টে সময়ের জনপ্রিয় এ অভিনেত্রী বলেন, ‘একটি মেয়ে একটি সম্পর্ক থেকে শুধুমাত্র ভালোবাসা, যত্ন এবং স্নেহ চায়।  আর কিছু না..’

ফারিয়ার মতামতের পক্ষে-বিপক্ষেও ভক্ত-অনুরাগীদের মন্তব্য দেখা যাচ্ছে। কেউ তার ভাবনায় ইতিবাচক প্রতিক্রিয়া দিয়েছেন, তো অনেকে আবার বিপরীত কথা শোনাচ্ছেন।

প্রসঙ্গত, নুসরাত ফারিয়ার নিজের ব্যক্তিজীবনেও বিচ্ছেদের বেদনার নীল ছায়া রয়েছে। ২০২০ সালে প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে বাগদান সেরেছিলেন তিনি। তবে বিয়ের আগেই ভেঙে যায় তাদের সম্পর্ক।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //