শুক্রবার থেকে বাংলাতে দেখা যাবে ‘এমআর-৯’

দেশের জনপ্রিয় গোয়েন্দা উপন্যাস ‘মাসুদ রানা: ধ্বংসপাহাড়’ অবলম্বনে নির্মিত ‘এমআর-৯: ডু অর ডাই’। বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নির্মাতা আসিফ আকবর পরিচালিত সিনেমাটি মুক্তি পেয়েছে গত ২৫ আগস্ট। তবে সেটি ইংরেজি সংস্করণ। এবার বাংলা সংস্করণে সিনেমাটি চালানোর অনুমতি দিয়েছে সেন্সর বোর্ড।

সোমবার (২৮ আগস্ট) সিনেমাটি বাংলা সংস্করণে সেন্সর পেয়েছে বলে জানিয়েছেন প্রযোজক আব্দুল আজিজ। তিনি বলেন, ‘এমআর-৯: ডু অর ডাই’ ইংরেজি সংস্করণ মুক্তি পেয়েছে ২৫ আগস্ট। মুক্তির পর থেকে সিনেমাটি ভালো চলছে। তবে ইংরেজি সংস্করণ হওয়ায় বাংলাদেশি দর্শকের কিছুটা অসুবিধা হচ্ছে। আজ সিনেমাটি বাংলা সংস্করণের সেন্সর ছাড়পত্র হাতে পেয়েছি। আগামী শুক্রবার (১ সেপ্টেম্বর) দর্শক বাংলা সংস্করণ উপভোগ করতে পারবেন।’

এ সিনেমায় মাসুদ রানা চরিত্রে দেখা যাবে এবিএম সুমনকে। তার বিপরীতে অভিনয় করেছেন ভারতের অভিনেত্রী সাক্ষী প্রধান।

এছাড়াও বাংলাদেশি অভিনেতাদের মধ্যে শহীদুল আলম সাচ্চু, আনিসুর রহমান মিলন, জেসিয়া ইসলাম ও টাইগার রবি অভিনয় করেছেন। হলিউড অভিনেতাদের মধ্যে ফ্র্যাংক গ্রিলো, মাইকেল জাই হোয়াইট, নিকো ফস্টার এবং ভারতের ওমি বৈদ্য আছেন।

উল্লেখ্য, সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টি মিডিয়া এবং যুক্তরাষ্ট্রের দ্য ফিল্ম পোস্ট, চেজিং বাটারফ্লাইস পিকচারস ও আল ব্রাভো ফিল্মস। নির্মাতা আসিফের সঙ্গে যৌথভাবে সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল আজিজ ও নাজিম উদ দৌলা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //