রাজ পুরস্কার না পাওয়ায় আফসোস পরীমণির কণ্ঠে

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গত ৯ সেপ্টেম্বর জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো মেরিল-প্রথম আলো পুরস্কারের ২৪তম আসর। সে আসরে তারকা জরিপে সেরা চলচ্চিত্র অভিনেতা হওয়ার দৌড়ে ছিলেন শরিফুল রাজ। যিনি চিত্রনায়িকা পরীমণির স্বামী। 

শুক্রবার (৮ সেপ্টেম্বর) শেরেবাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে জাঁকজমকপূর্ণ এই আয়োজনে উপস্থিত হয়ে পরীমণি আশা করেছিলেন সেই পুরস্কারটা হয়তো তার স্বামী রাজই পাবেন।  কিন্তু সে আশা পূর্ণ হয়নি। ‘হাওয়া’ সিনেমায় অভিনয়ের জন্য তারকা জরিপে সেরা চলচ্চিত্র অভিনেতার পুরস্কার পেয়েছেন চঞ্চল চৌধুরী। এসময় শরিফুল রাজ পুরস্কার না পাওয়ায় আফসোস শোনা গেছে পরীর কণ্ঠে। 

এদিন অনুষ্ঠানস্থলে হাজির হয়ে পরীমণির পাশেই বসেন রাজ। এরপর মঞ্চের বাঁ-পাশে গিয়ে দাঁড়ান। তারকা জরিপ বিভাগের পুরস্কার ঘোষণার আগপর্যন্ত সেখানেই দাঁড়িয়ে ছিলেন।

যখন সেরা অভিনেতার নাম ঘোষণার সেই মাহেন্দ্রক্ষণ এলো, পরীমণি তখন গভীর মনোযোগে সেটি তাকিয়ে দেখছিলেন। কিন্তু না শরিফুল রাজ নয়, চূড়ান্ত বিজয়ী চঞ্চল চৌধুরীর নাম ঘোষণা হতেই পরী বলে উঠলেন, ‘ইশ্, এটা কি হলো। রাজের খুব প্রত্যাশা ছিল এই পুরস্কার সে পাবে। কয়েক দিন ধরে সিনেমার শুটিং করছে, কিন্তু মন পড়ে আছে এ অনুষ্ঠানে, এই পুরস্কারে।’

এরপর পরী নিজেকেই সান্ত্বনা দিয়ে বললেন, ‘পুরস্কার পায়নি তো কি হয়েছে। ভালো কাজ করতে থাকলে একসময় না একসময় পুরস্কার পাবেই।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //