কোটি টাকা পারিশ্রমিক চাইছেন শাকিব

‘প্রিয়তমা’ সিনেমার সাফল্যের পর পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন শাকিব খান। কয়েক মাস আগেও ৩৫-৫০ লাখ টাকার মধ্যে ছিল শাকিবের পারিশ্রমিক। ‘প্রিয়তমা’ মুক্তির পর এখন ছবি প্রতি চাইছেন ১ কোটি টাকা। 

জানা গেছে, পরিচালক বদিউল আলম খোকনের ‘নীল দরিয়া’ শিরোনামে সিনেমাটি করছেন না শাকিব খান। পারিশ্রমিক হিসাবে নেওয়া টাকাও ফেরত দিয়েছেন নায়ক। পরিচালক  জানিয়েছেন  ৪০ লাখ টাকায় চুক্তিবদ্ধ হওয়ার পর এখন অতিরিক্ত ৬০ লাখ টাকা চাইছেন শাকিব খান। আর সে কারণে ক্ষোভ প্রকাশ করেছেন এই পরিচালক।

বদিউল আলম খোকন  বলেন, আমরা যখন টাকাটা শাকিব খানকে দিই, ওই সময় ৩৫ থেকে ৫০ লাখের মধ্যে পারিশ্রমিক ছিল শাকিবের। আমরা বরং বাড়িয়ে ৪০ লাখ টাকা দিয়েছিলাম। ২০ জুলাই থেকে শুটিংয়ের শিডিউল দিয়েছিলেন। সেভাবে লোকেশনসহ শুটিংয়ের সব প্রস্তুতি নেওয়া ছিল আমার। কিছুদিন পর হঠাৎ করেই শাকিব জানান, ঈদুল আজহার জন্য ‘প্রিয়তমা’ করে পরে এই ছবি করবেন। আমিও মেনে নিলাম। ঈদে ‘প্রিয়তমা’ হিট হয়ে গেল। শাকিব মত পাল্টালেন, পারিশ্রমিক বাড়িয়ে দিলেন। 

এই পরিচালক আফসোস করে বললেন, এখন নতুন কোনো ছবিতে চুক্তি করতে সে এক কোটি বা দুই কোটি নিতেই পারেন। সেটি তাঁর একান্ত নিজের ব্যাপার। কিন্তু আমরা তো আগের পারিশ্রমিকে চূড়ান্ত করেছি তাকে। এখন শাকিব আমাদের ছবির টিমের সঙ্গে এই দাবি করতে পারেন না। এটি তাঁর নৈতিকতার মধ্যে পড়ে না। কমিটমেন্ট ঠিক না থাকলে তো হবে না। এটি অন্যায়।

২০০৪ সালে ধর শয়তান ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বদিউল আলমের পরিচালনায় প্রথম কাজ করেন শাকিব। এরপর ‘প্রিয়া আমার প্রিয়া’, ‘নিঃশ্বাস আমার তুমি’, ‘ভালোবেসে মরতে পারি’, ‘একবার বলো ভালোবাসি’, ‘নাম্বার ওয়ান শাকিব খান’, ‘বস নাম্বার ওয়ান’, ‘মাই নেম ইজ খান’, ‘নিষ্পাপ মুন্না’, ‘ডন নম্বর ওয়ান’, ‘হিরো: দ্য সুপারস্টার’, ‘রাজা বাবু’ সহ ডজনখানেক হিট ছবি উপহার দিয়েছেন এই জুটি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //