শুটিং সেটে চরম হেনস্থার অভিযোগ সায়ন্তিকার

বাংলাদেশের শুটিং সেটে চরম হেনস্থার শিকার হয়েছেন বলে দাবি করলেন কলকাতার অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। কিছুদিন আগেই জায়েদ খানের সঙ্গে একটি ছবির শুটিং করতে বাংলাদেশের কক্সবাজারে আসেন অভিনেত্রী। অনুমতি না নিয়েই তার হাত ধরে টানেন কোরিওগ্রাফার, এই ঘটনার প্রতিবাদ করায় প্রযোজকের তরফে কোনও সাহায্য না পাওয়ায় ‘ছায়াবাজ’র কাজ শেষ না করেই কলকাতায় চলে যান অভিনেত্রী এমন গুঞ্জন ওঠে।

তাজু কামরুলের পরিচালনায় এ সিনেমার শুটিং করতে গত ৩০ আগস্ট বাংলাদেশে আসেন কলকাতার অভিনেত্রী। সেদিন বিকালেই নায়ক জায়েদ খানের সঙ্গে কক্সবাজারে উড়ে যান তিনি। কথা ছিল ১২ সেপ্টেম্বর পর্যন্ত শুটিং করার। কিন্তু তিনি সেটি না করে ৭ সেপ্টেম্বর কলকাতায় ফিরে যান সায়ন্তিকা।

অভিনেত্রীর জানান, নৃত্য পরিচালক অনাকাঙ্ক্ষিতভাবে তাকে স্পর্শ করেছে। তাই পরিবর্তন করতে হবে নৃত্য পরিচালককে, অন্যথায় কাজ করবেন না তিনি।

এই প্রসঙ্গে সায়ন্তিকা বলেন, সমস্যা প্রযোজকের তরফেই। প্রথমে অন্য মাস্টারজি এসেছিলেন নাচের দৃশ্য শুটিংয়ের জন্য কিন্তু সেখানেও টাকাপয়সা নিয়ে সমস্যার জন্য তিনি চলে যান।

তিনি আরও বলেন, মাইকেল আমার থেকে অনুমতি না নিয়েই হাত ধরে আমায় সরাতে গিয়েছিল। তখন আমি সকলের সামনেই বাধা দিই। বারংবার আমি প্রযোজক মনিরুলের সঙ্গে কিছু টেকনিক্যাল সমস্যা নিয়ে যোগাযোগ করার চেষ্টা করেছিলাম। কিন্তু কোনও উত্তরই পাওয়া যায়নি। ওর কোনও পরিকল্পনা নেই। কোনও ব্যবস্থা নেই।’

সায়ন্তিকার ভাষ্য, ‘তিনি যদি সঠিক পদ্ধতিতে কাজ করেন, তা হলে আমি নিশ্চয়ই ছবিটার কাজ শেষ করব। কিন্তু তার আগে আমায় চিত্রনাট্য, শট ডিভিশন পুঙ্খানুপুঙ্খ জানাতে হবে।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //