বোরকা পরে শপিং করবেন অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস। একটা সময় ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে তুমুল ব্যস্ত সময় পার করেছেন। মাঝে কিছুটা বিরতি দিয়ে আবারও সিনেমায় নিয়মিত হয়েছেন। পাশপাশি সরব আছেন সামাজিক যোগাযোগমাধ্যমেও।

আসন্ন হিন্দুধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার আনন্দকে আরও আনন্দঘন করতে কেনাকাটায় কমতি রাখতে চান না এই নায়িকা। শনিবার (৩০ সেপ্টেম্বর) রাজধানীতে এক অনুষ্ঠানে সাংবাদিকদের এসব তথ্য দেন অপু বিশ্বাস।

তিনি বলেন, এবার পূজো ঢাকাতেই করব। জয়কে নিয়ে অনেক কিছু ভাবছি। আমাকে নিয়ে এখনও ভেবে উঠতে পারিনি। আরও দশদিন পর নিজেকে নিয়ে ভাবব। পূজা একটা ট্রেডিশনাল বিষয়। ওই ট্রেডিশনাল লুকটা আমি আসলে বার বারই আনতে চাই। পূজার ওই ট্রেডিশনাল লুকটা ব্যক্তি জীবনে খুব একটা প্রেজেন্ট করা হয় না।

তিনি আরও বলেন, হয়তো বা ফটোশুটের ক্ষেত্রে হয়। এবার যেটা ইচ্ছে আছে সেটা হলো-গোল্ড দিয়ে আমাদের প্রতিমার যদি কোনো ডিজাইন করা যায় সেটা পূজায় পরার ইচ্ছা আছে। পূজায় পরিবারের অনেকেই আছেন যাদের গিফট দিতে হয়। বোরকা পরে শপিং করতে মার্কেটে যাবো। পরিবার-পরিজনদের জন্য কেনাকাটা করব।

প্রসঙ্গত, অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘লাল শাড়ি’ সিনেমাটি মুক্তি পায়। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে ‘ছায়াবৃক্ষ’ নামের সিনেমা। সিনেমাটি চলতি মাসে মুক্তির পরিকল্পনা করছে এর প্রযোজনা প্রতিষ্ঠান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //