বুবলী সম্পর্কে একি শব্দ উচ্চারণ করলেন অপু বিশ্বাস

শাকিব খানের প্রথম স্ত্রী নায়িকা অপু বিশ্বাস। তারা বিয়ে করেছিলেন ২০০৮ সালে। কিন্তু সুখবরটি গোপন রাখেন দুজনেই। এই সংসারে একটি পুত্রের জন্ম হয়, যার নাম আব্রাম খান জয়। কিন্তু সেটাও আড়ালে রাখেন নায়ক-নায়িকা। তাদের বিচ্ছেদ হয় ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি।

অপুকে ডিভোর্স দেওয়ার চার মাস পরই শবনম বুবলীকে বিয়ে করেছিলেন শাকিব খান। কিন্তু এবারও পুরনো পথ অবলম্বন করে গোপন রাখেন সবকিছু এবং একইভাবে বছর কয়েক পরে হাটে হাঁড়ি ভাঙেন বুবলী। জানান, ২০১৮ সালের জুলাই মাসের ২০ তারিখ বিয়ে করেন তারা। এরপর ২০২০ সালের মার্চের ২১ তারিখ তাদের সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয়।

অপু বিশ্বাস, শবনম বুবলী ও শাকিব খান।

তবে শাকিবের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ইস্যুতে বুবলীকে সবসময় দায়ী করে আসছেন অপু। বিষয়টি নতুন করে আবারও বুঝিয়ে দিলেন এই নায়িকা। সম্প্রতি বেসরকারি একটি টেলিভিশনের অনুষ্ঠানে বুবলী প্রসঙ্গে জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, আসলে ওনাকে আমি ঘৃণা করি। একবাক্যে এই কথাটি বললাম। ওনার নাম নিতে আমার ব্যক্তিত্বে বাধে। জানি এই ওয়ার্ডটা প্রচুর ভাইরাল হবে। এটা আমার জন্য ম্যাটার করে না। আমাকে নিয়ে তার কী মন্তব্য গন্তব্য জানার সময় নেই। একবাক্যে তাকে ঘৃণা করি। ইংলিশে ‘হেট’ বললে আরও স্মার্ট হয়।

বাবা হিসেবে আব্রাম খান জয়ের মতো শেহজাদ খান বীরের প্রতিও শাকিব সমান আন্তরিক। এই নায়ক তার দুই সন্তানকে একই স্কুলে পড়াচ্ছেন। বুবলীর সন্তান বীর প্রসঙ্গে জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, জয়ের মতো যারা আছে সবাই আমার সন্তানের মতো। জয় যেমন আমার সন্তান, বীরও আমার সন্তান। আমি তাকে অনেক পছন্দ করি। কাছ থেকে দেখেছি। সে খুবই কিউট, মাশাল্লাহ! তাকে আমি মন থেকে অনেক দোয়া করি।

অপু বিশ্বাস।

বাবা হিসেবে শাকিব খান ও তার দুই সন্তান প্রসঙ্গে অপু বলেন, আগেও বলেছি শাকিবের পৃথিবী এখন একটাই। সেই পৃথিবীতে আছে তার দুই সন্তান জয় এবং বীর। সেখানে এখন আর কেউ এন্ট্রি নিতে পারবে না। দুই সন্তানের কারণে শাকিবের মধ্যে অনেক পরিবর্তন এসেছে। সে আগের চেয়ে অনেক বেশি সাইলেন্ট হয়েছে এবং দায়িত্ববান হয়েছে। বাবা হিসেবে শাকিবের এই পরিবর্তন ও চিন্তাধারাকে আমি সবসময় রেসপেক্ট এবং সম্মান জানাই।

ব্যক্তিজীবন ও ক্যারিয়ারে উত্থান পতনে কেমন আছেন অপু বিশ্বাস? জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, শুধু আমি কেন পৃথিবীরও উত্থান পতন আছে। পৃথিবীতে কোভিডের মতো দুর্যোগ এসে চলে গেছে। এছাড়া ঝড়, ভূমিকম্প আসছে। পৃথিবী সবকিছু কাটিয়ে তার নিজের মতো করে সাজিয়ে নিচ্ছে। মানুষের জীবনেও আসে। সবকিছু কাটিয়ে মানুষ ভালো থাকে। আমি পৃথিবীর বাইরে নই। আমিও ভালো আছি। সবকিছু নিয়েই জীবনের সার্থকতা। আজ পর্যন্ত সবার দোয়া এবং দর্শকদের সাপোর্টে কাজ করে যাচ্ছি, এর থেকে ভালো আর কি হতে পারে!

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //