বাংলাদেশের ম্যাচে গ্যালারিতে রাজের সঙ্গে কে এই নারী

কলকাতার ইডেন গার্ডেনে চলছে বাংলাদেশ ও নেদারল্যান্ডের মধ্যকার বিশ্বকাপ ম্যাচ। যেদিকে তাকানো যায় শুধু বাংলাদেশি সমর্থক। এর মাঝেই গ্যালারিতে দেখা গেল চিত্রনায়ক শরীফুল রাজকে। শুধু তিনিই নয়, তার সঙ্গে আছেন আরেক অভিনেত্রী মন্দিরা। কি করছেন তারা? জানালেন, রথ দেখা ও কলা বেচা এই দুইটি কাজেই উদ্দেশ্য তাদের। 

শরীফুল রাজ ও মন্দিরাকে দেখা যাবে গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজলরেখা’ চলচ্চিত্রে। আগামী বছরের ৯ ফেব্রুয়ারি যা আসছে সিনেমা হলে। এরই অংশ হিসেবে মাঠে গিয়ে প্রচারটা চালাতে চাইছেন তারা। এ জন্য রাজ-মন্দিরা-সেলিমসহ আরও কয়েকজন ভারত গেছেন। 

২৬ অক্টোবর যাওয়ার আগে গণমাধ্যমকে গিয়াস উদ্দিন সেলিম বলেছিলেন, খেলা দেখার পাশাপাশি ‘কাজল রেখা’ সিনেমার প্রমোশনেরও একটা উদ্দেশ্য আছে। নায়ক-নায়িকাসহ আমরা বেশ ক’জন দুইটি খেলাতেই সিনেমার নাম সম্বলিত টি–শার্ট গায়ে গ্যালারিতে থাকবো। বলতে পারেন, এক ঢিলে দুই পাখি মারা। আমি ‍ও সিনেমাটির নায়ক শরীফুল রাজ, নায়িকা মন্দিরা চক্রবর্তীসহ টিমের বেশ কয়েকজন  ভারতে যাবো। আমাদের সঙ্গে ইরেশ যাকেরও টিমের সঙ্গে গ্যালারিতে যোগ দিতে পারেন।

তিনি আরও বলেন, যেহেতু মুক্তির তারিখ ঠিক হয়েছে, তাই আমরা প্রচার-প্রচারণা শুরু করতে চাই। বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ খেলছে। বাংলাদেশের ক্রিকেটপ্রেমী প্রচুর দর্শক বিভিন্ন মাধ্যমে খেলা দেখছেন, তাই এই সুযোগটা কাজে লাগাচ্ছি। 

শুধু এ ম্যাচই নয়, ৩১ অক্টোবর পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের খেলা হবে কলকাতার ইডেন গার্ডেন মাঠে। আর টাইগারদের শুভকামনা জানাতে দুইটি খেলায় গ্যালারিতে উপস্থিত থাকবেন কাজল রেখার নায়ক, নায়িকা ও কলাকুশলীরা।

উল্লেখ্য, সব কাজ শেষ, চলছে সেন্সরে জমা দেওয়ার প্রস্তুতি। শরীফুল রাজ ও নবাগত নায়িকা মন্দিরা চক্রবর্তীর পাশাপাশি এতে আরও অভিনয় করেছেন ইরেশ যাকের, রাফিয়াত রশিদ মিথিলা, আজাদ আবুল কালাম, খায়রুল বাসার, সাদিয়া আয়মানসহ অনেকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //