শাকিব খানের নতুন যাত্রা

ঢালিউড কিং শাকিব খান। দীর্ঘ সময় ধরে সিনেমায় রাজত্ব করছেন তিনি। শুধু বাংলাদেশেই নয়, ওপার বাংলার দর্শকের কাছেও দারুণ জনপ্রিয় তিনি। ‘নবাব’, ‘শিকারী’ ও ‘ভাইজান’ সিনেমা দিয়ে কলকাতার দর্শকের কাছে জনপ্রিয়তা পান। এরই মধ্যে এ অভিনেতা তার ক্যারিয়ারের নতুন যাত্রা শুরু করলেন। প্রথমবারের মতো প্যান ইন্ডিয়ান সিনেমায় অভিনয় করছেন। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘দরদ’ সিনেমাতে তাকে দেখা যাবে। বর্তমানে বোম্বেতে অবস্থানরত অভিনেতা এই সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। গেল ২৩ অক্টোবর ভিসা পান শাকিবসহ টিমের সবাই। দুদিন পর মুম্বাইয়ের উদ্দেশে ঢাকা ছাড়েন শাকিব।

‘দরদ’ সিনেমার প্রযোজনায় যৌথভাবে আছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ এবং বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। বাংলা, হিন্দি, তামিল, মালয়ালমসহ ছয় ভাষায় মুক্তি পাবে ‘দরদ’। বাংলাদেশ-ভারতসহ ৩২ দেশে আগামী ২ ফেব্রুয়ারি সিনেমা মুক্তির পরিকল্পনা রেখেছেন নির্মাতা ও প্রযোজনা সংস্থা। এতে শাকিবের বিপরীতে আছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। ২০০৮ সালে ইমরান হাশমির সঙ্গে ‘জান্নাত’ সিনেমা দিয়ে রুপালি পর্দায় পথচলা শুরু হয় অভিনেত্রীর। ভারতের বারানসিতে এই সিনেমার শুটিং শুরু হয়ছে বলে নির্মাতা অনন্য মামুন জানিয়েছেন। শুটিং শুরুর আগের আনুষ্ঠানিকতার কয়েকটি ছবিও তিনি ফেসবুকে শেয়ার করেছেন।

নির্মাতা মামুন বলেন, বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার এ সিনেমার গল্প সাইকো থ্রিলার ধাঁচের। মুম্বাইয়ে দেরিতে পৌঁছানোর কারণে শাকিব ও সোনালের লুক সেট, ফটোশুটে ব্যস্ততা গেছে। এ সিনেমাটি নিয়ে আনেক আলোচনা হয়েছে। আমি বরাবরই বলে আসছি শাকিব খানকে নিয়ে নতুন কিছু করার পরিকল্পনা করছি। অবশেষে আমি সেই পরিকল্পনার পথেই হেঁটে চলছি।

প্রসঙ্গত, গেল ঈদে মুক্তি পাওয়া শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ বেশ সফলতার মুখ দেখে। দীর্ঘদিন পর এ সিনেমার মধ্য দিয়ে শাকিব সবাইকে চমকে দেন। বিশেষ করে তার বৃদ্ধ লুক সব শ্রেণির দর্শকের মধ্যে সাড়া ফেলে। এছাড়া এ সিনেমার ‘ঈশ্বর’ ও ‘প্রিয়তমা’ গান দুটিও দারুণ সাড়া ফেলে। এই সিনেমায় শাকিব খানের বিপরীতে ছিলেন কলকাতার নায়িকা ঈধিকা পাল। এবার বলিউডের নায়িকা নিয়ে কতটা সফল হন শাকিব তা দেখার জন্য অপেক্ষা করতে হবে ‘দরদ’ মুক্তি পর্যন্ত।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //