নির্বাচন নিয়ে সাবধান করলেন মাহি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজশাহী-১ আসন থেকে মনোনয়নপত্র তুলেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

তবে আসন্ন নির্বাচনে যারা অংশগ্রহণ করতে চেয়েও করছেন না, সামাজিক যোগাযোগমাধ্যমে এসে তাদের প্রতি একটি ভিডিও বার্তা দিয়েছে তিনি। পাশাপাশি সাবধানও করেছেন তাদেরকে।

আজ সোমবার (২৭ নভেম্বর) নিজের ফেসবুকে একটি ভিডিও বার্তা দেন মাহি।

এ সময় তিনি বলেন, আসন্ন নির্বাচনে যারা অংশগ্রহণ করতে চেয়েও করছেন না, নির্বাচনের দিন তাদের পক্ষ থেকে কোনো ধরনের নাশকতা সৃষ্টি না করার জন্য সাবধান করেন এই নায়িকা।

মাহি বলেন, এবার যারা নির্বাচন অংশগ্রহণ করতে চেয়েও এখন করবেন না, কিন্তু ওইদিন নাশকতা করবেন, মানুষকে ভয় দেখাবেন, যাতে সেদিন কেউ ভোট দিতে না আসতে পারে, তাদেরকে আমি সাবধান করছি। নাশকতা করার চেষ্টাও করবেন না।


পাশাপাশি টিভি মিডিয়ার উদ্দেশে নায়িকা বলেন, আমি যেহেতু ১২ বছর এই সাংস্কৃতিক অঙ্গনে কাজ করেছি, চলচ্চিত্রে কাজ করেছি। যতগুলো টিভি মিডিয়া আছে, তারা সবাই আমার শুভাকাঙ্ক্ষী হিসেবে আমার পাশে থাকবেন, ওই নির্বাচনের দিন তারা এই এলাকাতে নজর রাখবেন।

নির্বাচিত হলে আমার এলাকার মানুষকে সম্মানিত করব উল্লেখ করে এই নায়িকা বলেন, আমরা তো কম খেতে পছন্দ করি, যদি কেউ আমাদেরকে সম্মান দেয়। আমরা সম্মানটাকে অনেক গুরুত্ব দিই। আমি কথা দিচ্ছি, আমি যদি নির্বাচিত হই, শিক্ষক তার সম্মান পাবে, কৃষক সম্মান পাবে, প্রত্যেকটি মানুষ তার সম্মান নিয়ে এই এলাকায় বসবাস করবে।

এর আগে এই অভিনেত্রী নৌকার মাঝি হতে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের দুটি আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। আসন দুটির কোনোটিতেই মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজশাহী-১ আসনে মনোনয়নপত্র তুলেছেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //