কেন বিয়ে করতে ভয় পান ববি

সাম্প্রতিক সময়ে প্রায় সব নায়িকাই ঢাক-ডোল পিটিয়ে বিয়ে করেছেন। কিন্তু ব্যতিক্রম চলতি সময়ের নায়িকা ববি। তিনি বিয়ে করতে ভয় পান। কিন্তু কেন? পরিবার থেকে তার জন্য পাত্রও দেখা হয়। তবে তিনি নানা অজুহাতে বিয়ের বিষয়টি এড়িয়ে যান। এবার জানা গেল তার ভয়ের কারণ।

অভিনেত্রীর ভাষ্য, ‘আমার খুব ভয় লাগে যদি জীবনসঙ্গী হিসাবে এমন কেউ আসে যে আমাকে দাবিয়ে রাখছে, তখন কী করব? এ ভয়ের কারণেই আমি বিয়ে এড়িয়ে যাচ্ছি।’ তিনি আরও বলেন,  ‘মা আমাকে খুব শক্তভাবে বলেছেন যে, বিয়ে একবারই হয়। আর একবার হয়ে গেলে তা যে কোনো মূল্যে টিকিয়ে রাখতে হবে।’

এ গ্ল্যামারকন্যা পরিবারকে সময় দিতে শিগগির অস্ট্রেলিয়া যাচ্ছেন। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে দেশে ফিরবেন তিনি। ফেরার পর দুটি সিনেমার কাজ শুরু করবেন বলে জানান। একটির নাম ‘ইনসান’। অন্য সিনেমার নাম ‘খোয়াব’। মার্চে সৈকত নাসিরের পরিচালিত ‘মাস্টারমাইন্ড’ নামে একটি সিনেমার শুটিং শুরু করার পরিকল্পনা আছে তার। 

এ অভিনেত্রীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হলো ‘বৃদ্ধাশ্রম’। এত তিনি জনপ্রিয় গায়ক ও অভিনেতা এসডি রুবেলের সঙ্গে জুটি বাঁধেন।

প্রসঙ্গত, ববির প্রথম সিনেমা খোঁজ-দ্য সার্চ ২০১০ সালের ১৬ এপ্রিল মুক্তি পায়। তারপর তাকে দেখা যায় ইফতেখার চৌধুরী পরিচালিত ‘দেহরক্ষী’ সিনেমায়। এই সিনেমাটি বক্স অফিসে সফলতা লাভ করে। তার পরবর্তী সিনেমা শাকিব খান অভিনীত ‘ফুল অ্যান্ড ফাইনাল’।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //