মধ্যরাতে মাহির রহস্যময় স্ট্যাটাস

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে বেশ আলোচনায় আছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। প্রথমে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন চান এই অভিনেত্রী। যদিও দলের চূড়ান্ত তালিকায় জায়গা হয়নি তার। পরবর্তীতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়াইয়ের ঘোষণা দেন তিনি।

গতকাল বুধবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাত ১২টা ৫০ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি রহস্যময় স্ট্যাটাস দিয়েছেন এই অভিনেত্রী। পোস্টে তিনি লেখেন, ‘কে আপন কে পর চেনার উত্তম সময় এখন। আলহামদুলিল্লাহ।’

তবে ঠিক কী কারণে মধ্যরাতে এমন স্ট্যাটাস দিয়েছেন অভিনেত্রী সেবিষয়ে কিছু জানা যায়নি।

এদিকে, চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পেয়ে শেষমেশ তিনি তার নানাবাড়ির আসনে (রাজশাহী-১) স্বতন্ত্র প্রার্থী হন। প্রাথমিক যাচাই-বাছাইয়ে মনোনয়ন বাতিল হলেও আপিল করে প্রার্থিতা ফিরে পান আলোচিত এ অভিনেত্রী।

প্রার্থিতা ফিরে পেয়ে গত মঙ্গলবার (১২ ডিসেম্বর) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে নির্বাচনী কার্যক্রম শুরু করেন চিত্রনায়িকা। এদিন দুপুরে ঢাকা জেলা আওয়ামী লীগের তেজগাঁও কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখাও করেন মাহি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //