সবারই ভুল ভাঙবে, আশা শাবনূরের

ঢাকাই সিনেমার নন্দিত নায়িকা শাবনূর। দুই যুগের বর্ণিল ক্যারিয়ার তার। অভিনয় করেছেন প্রায় আড়াই শতাধিক চলচ্চিত্রে। তবে দীর্ঘ সময় ধরে বড় পর্দায় অনুপস্থিত তিনি। সম্প্রতি সিনেমা করার জন্য অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন এই নায়িকা। দেশে ফেরার আগে তিনি যুক্ত হয়েছেন তরুণ নির্মাতা আরাফাত হোসেনের ‘রঙ্গনা’ সিনেমায়। এই সিনেমার মাধ্যমে বিরতি পেরিয়ে নতুনভাবে শাবনূরের প্রত্যাবর্তন হচ্ছে।

সম্প্রতি সিনেমাটির একটি পোস্টার প্রকাশ্যে এলে আলোচনার পাশাপাশি সমালোচিত হন শাবনূর। বিষয়টি নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেছেন এই অভিনেত্রী। তিনি বলেন, যে পোস্টার প্রকাশিত হয়েছে তা তো একটা ডামি মাত্র। সিনেমাটির কাজ শুরু করি, নতুন পোস্টার আসুক, সিনেমা মুক্তি পাক, তাহলে দেখবেন আমার মতো দর্শকও এ গল্প পছন্দ করেছেন।

দর্শকদের আশ্বস্ত করে শাবনূর বলেন, আমাকে যারা ভালোবাসেন তারা আমাকে ভালো কাজে দেখতে চান। আমি ভালো কাজ দিয়ে ফেরার জন্য দীর্ঘদিন অপেক্ষা করেছি। যে সিনেমা দিয়ে ফিরছি, সে কাজটি মুক্তির পর সবারই ভুল ভাঙবে। পরিচালক তরুণ হলেও কাজটি তার নতুন নয়। দারুণ একটি সিনেমা তিনি উপহার দেবেন।

কিছুদিন আগে শোনা যায়, চয়নিকা চৌধুরী পরিচালিত একটি সিনেমায় মাহফুজ আহমেদের বিপরীতে অভিনয় করবেন শাবনূর। এ বিষয়ে তিনি বলেন, ‘মাতাল হাওয়া’ সিনেমাটি এখনো চূড়ান্ত নয়। সিনেমাটি নিয়ে এখনো বিস্তারিত আলাপ বাকি রয়েছে, প্রস্তাব পেয়েছি মাত্র। আগে গল্প ও চিত্রনাট্য দেখি, তারপর ব্যাটে-বলে মিললে অবশ্যই সিনেমাটি করব।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //