নীলার মাথায় মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট

শাম্মি ইসলাম নীলার মাথায় উঠল এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট। ভারতে অনুষ্ঠেয় ৭১তম মিস ওয়ার্ল্ডের আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন তিনি। প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন আকলিমা আতিকা কণিকা ও দ্বিতীয় রানারআপ শাকিরা তামান্না। 

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার মানা বে ওয়াটার পার্কে বসেছিল মিস ওয়ার্ল্ড বাংলাদেশের চূড়ান্ত আসর। এবারের আসরে প্রধান বিচারক হিসেবে ছিলেন অভিনেত্রী-নৃত্যশিল্পী তানিয়া আহমেদ। তার সঙ্গে পাঁচ সদস্যের জুরি বোর্ডে ছিলেন গুণী অভিনেতা আফজাল হোসেন। গত ২৩ জানুয়ারি বিএফডিসির মঞ্চে শুরু হয়েছিল এই সুন্দরী প্রতিযোগিতার চূড়ান্ত আসর। সেখান থেকে বিচারকরা সেরা ১০ জনকে নির্বাচন করেন। তারপর শুরু হয় গ্রুমিং সেশন। অবশেষে গ্র্যান্ড ফিনালে অংশ নেন এই ১০ জন।

সুন্দরী প্রতিযোগিতার মুকুট জিতে নীলা বলেন, ‘আপনারা সবাই দোয়া করবেন আমার জন্য। যাতে আমি এত সুন্দর একটা সম্মানের মর্যাদা রক্ষা করতে পারি। আমি আশাবাদী, মিস ওয়ার্ল্ডের এবার বাংলাদেশে নিয়ে আসব।’

ফ্যাশন আর বিউটির দুনিয়ায় নীলার পদচারণা শুরু হয় আরও কয়েক বছর আগে। তিন বছরের বেশি ধরে কাজ করছেন মডেল হিসেবে। এক্সক্লুসিয়া, ক্ল্যাসিক ফ্যাশন, সিনিকেয়ার বাংলাদেশসহ বেশ কয়েকটি বাংলাদেশি ব্র্যান্ডের হয়ে নিয়মিত কাজ করছেন তিনি। ফেসবুক, ইনস্টাগ্রাম আর টিকটকে ব্যাপক জনপ্রিয় নীলা। বিশেষ করে টিকটকে তার কয়েকটা ভিডিও ভাইরাল হয়েছে। ফেসবুকে তার ৫৬ হাজার অনুসারী। তিনি ফেসবুক ইনফ্লুয়েন্সার হিসেবে সুনাম কুড়িয়েছেন। আর ইনস্টাগ্রামে তার অনুসারীর সংখ্যা ১ লাখের বেশি। ফ্যাশন ভ্লগার হিসেবে তার নামডাক আছে।

দুই ভাই-বোনের মধ্যে ২৩ বছর বয়সী নীলা বড়। ঢাকাতেই জন্ম আর বেড়ে ওঠা। পড়াশোনা করছেন রাজধানীর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে। ঘুরে বেড়াতে ভালোবাসেন। এ ছাড়া প্রাণীদের অধিকার রক্ষার জন্য কাজ করতে চান। ভবিষ্যতে মডেলিং আর অভিনয়শিল্পে নিজেকে মেলে ধরতে চান নীলা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //