বিনা পারিশ্রমিকে শেখ রেহানার চরিত্রে মিষ্টি জান্নাত

বর্তমান প্রজন্মের ঢাকাই চলচ্চিত্রের নায়িকা মিষ্টি জান্নাত। মাঝের কিছুদিন চলচ্চিত্র থেকে দূরে থাকলেও আবারও নতুন কাজ নিয়ে সরব হচ্ছেন তিনি। ‘শেখ রাসেলের আর্তনাদ’ নামের সিনেমায় শেখ রেহানার চরিত্রে অভিনয় করবেন তিনি।

গতকাল বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বিনা পারিশ্রমিকে শেখ রেহানার চরিত্র রূপায়ণের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

গণমাধ্যমকে মিষ্টি জান্নাত বলেন, আসলে দীর্ঘদিন নিজের পারিবারিক কিছু কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। যার কারণে চলচ্চিত্র সময় দিতে পারিনি। এবার বেশ কিছু কাজ নিয়ে ফিরতে যাচ্ছি। যা মাঝে ‘শেখ রাসেলের আর্তনাদ’ নামের সিনেমা অন্যতম। চলচ্চিত্রটিতে আমি অভিনয় করতে পেরে নিজেকে ভাগ্যবতী মনে করছি।

ছবিটি নির্মাণ করছেন পরিচালক সালমান হায়দার। সিনেমাটির ‘শেখ রাসেলের আর্তনাদ’ ও ‘আমি মায়ের কাছে যাব’ দুইটি নামরণ হয়েছে। এরমধ্যে একটি নাম চূড়ান্ত করা হবে বলে জানান নির্মাতা। চলচ্চিত্রটিতে বঙ্গবন্ধুর পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য রাসেলের গল্প উঠে আসবে।

এ সিনেমা প্রসঙ্গে সালমান হায়দার জানান, ২০১৯ সাল থেকে সিনেমাটি নির্মাণের পরিকল্পনা ছিলো। এতে শেখ রাসেলের দৃষ্টি থেকে গল্পটি বলার চেষ্টা করব। তবে প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ। সকল চরিত্রের শিল্পী নির্বাচনের ক্ষেত্রে চেহারার সাদৃশ্য, অভিনয়গুণকে প্রাধান্য দিয়েছি। ২২ আগস্ট থেকে শুটিং শুরু হবে। আপাতত প্রস্তুতি চলছে।

তিনি আরও বলেন, ‘সিনেমাটির প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ। সকল চরিত্রের শিল্পী নির্বাচনের ক্ষেত্রে চেহারার সাদৃশ্য, অভিনয় গুণকে প্রাধান্য দিয়েছি।

উল্লেখ্য, এই ছবিতে আরও অভিনয় করছেন- অরুণা বিশ্বাস, জিয়াউল রোশান, আমান রেজা। এ ছাড়া শেখ রাসেলের চরিত্রে অভিনয়ের জন্য শিশুশিল্পী খোঁজা হচ্ছে বলেও জানান নির্মাতা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //