শাকিব খানকে ধরিয়ে দিলেই লাখ টাকা

ঢালিউড সুপারষ্টার শাকিব খানকে জীবিত কিংবা মৃত ধরিয়ে দিতে পারলেই দেওয়া হবে ১ লাখ টাকা পুরস্কার! সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে দাপিয়ে বেড়াচ্ছে এমনই একটি পোস্টার।

তবে পোস্টারে থাকা শাকিবের ছবিতে তার নাম দেওয়া হয়েছে ‘দুলু’। আর পোস্টারটি প্রথম ফেসবুকে শেয়ার করেছেন ‘দরদ’ সিনেমার নির্মাতা অনন্য মামুন। এই সিনেমাতেই জুটি বেঁধেছেন শাকিব ও বলিউড অভিনেত্রী সোনাল চৌহান।

এর আগে, পহেলা ফাল্গুন আর ভালোবাসা দিবসে ভক্তদের চমকে দিয়েছিলেন শাকিব। সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ করেন তিনি। যেখানে শাকিবের ক্ষুব্ধ দৃষ্টি রীতিমতো নজর কেড়েছে সবার। হাত ও মুখমণ্ডলে তাজা রক্তের মাখামাখি। চোখে জ্বলছে আগ্নেয়গিরি। ভালোবাসার দিনেও নেটদুনিয়া কাঁপিয়েছে পোস্টারটি।

এর পরই প্রকাশ্যে হাতে আঁকা এই ছবিটি। ধারণা করা হচ্ছে— প্রথম লুকের ধারাবাহিকতা ধরেই এটি করা। সাইকো থ্রিলার ও রোমান্টিক অ্যাকশন ধাঁচে নির্মিত হয়েছে ‘দরদ’। চলতি বছরই বাংলা, হিন্দি, তামিল, মালয়ালামসহ ৬ ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

প্রসঙ্গত, যৌথভাবে ‘দরদ’ সিনেমার প্রযোজনায় রয়েছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। সিনেমায় শাকিব-সোনাল ছাড়া আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, রাহুল দেবসহ অনেনেক।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //