শিল্পী সমিতির নির্বাচন নিয়ে নিপুণের নতুন সিদ্ধান্ত

দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। শুরু থেকেই নিজের প্যানেল নিয়ে চমক দেয়ার ঘোষণা দিয়ে আসছিলেন নায়িকা নিপুণ। বিভিন্ন সূত্রে জানা গিয়েছিল, চলতি বছরের নির্বাচনে নিপুণ ও মামুন ইমন এক প্যানেল থেকে নির্বাচন করবেন। এতে সভাপতি হিসেবে দেখা যাবে নিপুণকে আর সাধারণ সম্পাদক পদে লড়তে দেখা যাবে ইমনকে।

তবে সভাপতি পদে নির্বাচন করার গুঞ্জনকে উড়িয়ে দিয়ে নিপুণ বলেন, এটা পুরোপুরিই গুজব। আমি সভাপতি পদে নয়, সাধারণ সম্পাদকের পদেই নির্বাচন করব। আর আমার প্যানেলে সভাপতি কে থাকছে সেটা নিয়েও চমক রয়েছে।

সভাপতি পদে কে লড়বেন সেটা এখনো প্রকাশ করতে নারাজ এই অভিনেত্রী। নিপুণ বলেন, সভাপতি পদে কে থাকবে সেটা বলার সময় এখনও আসেনি। আমাদের বেশ কয়েকজন সিনিয়র শিল্পী সেই সিদ্ধান্ত নেবেন। বর্তমানে তারাই বিষয়টি দেখছেন। এখন প্যানেল গোছানোর কাজ চলছে। আগামী ২ মার্চ আমাদের শিল্পী সমিতির পিকনিক।

তিনি আরও বলেন, আপাতত পিকনিকের যাবতীয় বিষয় নিয়ে ঝামেলার মধ্যে আছি। পিকনিক শেষ হলে নির্বাচনের প্যানেলের দিকে মনোযোগ দেব। তবে আশা করছি, আগামী মাসের মাঝামাঝির মধ্যেই প্যানেল চূড়ান্ত করতে পারব।

এদিকে, চলচ্চিত্রের দুই শক্তিমান অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগর এক হয়ে নির্বাচন করছেন বলে জানিয়েছেন।প্যানেলে সভাপতি পদে লড়বেন মিশা সওদাগর, সাধারণ সম্পাদক পদে লড়বেন ডিপজল।

উল্লেখ্য, আগামী ৩০ মার্চ থেকে চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনের মনোনয়নপত্র বিক্রি শুরু হবে। প্রাথমিক ভোটার তালিকার প্রকাশ আগামী ২৪ মার্চ এবং চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ হবে আগামী ২৮ মার্চ।

পাশাপাশি আগামী ৩ এপ্রিল মনোনয়নপত্র বাছাই ও প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। প্রার্থিতা প্রত্যাহার ৭ এপ্রিল। একই দিনে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //