কলকাতায় রাজকে নিয়ে মুখ খুললেন পরীমণি

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি ব্যক্তিগত জীবন নিয়ে প্রায় গণমাধ্যমের শিরোনাম হয়ে থাকেন। তার ব্যক্তিগত জীবন নিয়ে দর্শকদের আগ্রহও কম নয়। গত বছরের সেপ্টেম্বরে অভিনেতা রাজের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় তার। এরপর থেকে একমাত্র সন্তানকে নিয়ে নিজের মতোই জীবনযাপন করছেন পরী। 

পরী-রাজের বিবাহবিচ্ছেদ এর পর কিছুদিন তাদের দুজনের কেউই মিডিয়ার সামনে কোনো মন্তব্য করেননি। প্রায় ছয় মাস পর হঠাৎ শনিবার (৯ মার্চ) কলকাতায় বসে আনন্দবাজার ডিজিটালের কাছে ২৮ মিনিট ৩৭ সেকেন্ডের এক ভিডিও সাক্ষাৎকারে পরীমনির মুখে তার সাবেক স্বামী রাজের প্রসঙ্গে উঠে আসে। এতে একপর্যায়ে রাজকে নিয়ে মুখ খুলেন পরী। 

ভিডিওতে প্রাক্তন স্বামীকে নিয়ে পরীমনির ভাষ্য, ওই মানুষটির প্রতি রাগ, ক্ষোভ, অভিমান আছে। কিন্তু তার প্রতি কোনো আবেগই কাজ করে না আমার। তার প্রতি ভালোবাসা, সম্মান একদমই নেই। আর যেখানে ভালোবাসা, সম্মান থাকে না, রাগ থেকে খেপে গিয়ে একটা কথা বলতে গেলে মানুষ অসম্মানিত হয়।

তিনি বলেন, সে আমার বাচ্চার বাবা, এ বিষয়টি তো মুছে ফেলতে পারব না। এ কারণে তাকে নিয়ে অসম্মানজনক কথা মুখে আনতে পারি না। তবে সে যতটুকু অসম্মান ডিজার্ভ করে, সেটুকু থেকে তাকে তো বাঁচাতে পারব না। সেই অসস্মানটা পুরো দুনিয়া নয়, আমিই তাকে করব। কারণ, সে সেটি ডিজার্ভ করে।

রাজকেই ইঙ্গিত করে ক্ষোভ ঝেড়ে পরীমনি বলেন, আমরা যখন আলাদা হয়ে যাই, তখন থেকেই বাচ্চার কোনো খোঁজ নেয়নি সে। এসব স্ট্যাটাস, ভুয়া ভাবনা থেকে। বাচ্চাকে ওন (আপন) না করেই কেউ যদি বলে বেড়ায় যে সে বাচ্চাকে ওন করে, সেটাকে ভুয়া ছাড়া আর কী বলা যেতে পারে। ওই মানুষটিকে আমি ছাড়ব না। যারা মায়েরা আছেন, যারা বাচ্চা গর্ভে ধারণ করেন, তারা বুঝবেন, আমি কোন জায়গা থেকে এই কথাগুলো বলছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //