পরীমণির পাশে দাঁড়ালেন ডিপজল

দুই বছর পর আবারও বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) কোরবানি দেয়ার জন্য সিদ্ধান্ত নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। তবে এবার কোরবানির সঙ্গে একটি শর্ত জুড়ে দিয়েছেন তিনি। বিএফডিসিতে আনন্দময় পরিবেশের নিশ্চয়তা পেলে তবেই সেখানে কোরবানি দেবেন বলে জানিয়েছেন পরী।

পরীমণি বলেন, আমি এবার কুরবানি দিতে চাই। এ জন্য বিএফডিসির কেউ যদি সেখানে আনন্দময় পরিবেশে সবাইকে নিয়ে কুরবানির নিশ্চয়তা দিতে পারে, তবেই সেখানে কুরবানি দেবো।

এ অভিনেত্রীর মন্তব্য দৃষ্টিগোচর হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদ্য নির্বাচিত সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজলের। এ ব্যাপারে তিনি জানান, পরীমণিকে বিএফডিসিতে কোরবানি দেয়ার জন্য সব ধরনের সহযোগিতা করা হবে। আনন্দময় পরিবেশ থাকবে বিএফডিসিতে।

ডিপজল বলেন, আমরা সবাই একসঙ্গে ঈদ ও কোরবানির আনন্দ ভাগাভাগি করবো। বিএফডিসিতে কোরবানি দেয়ার জন্য কেন বাধা দেয়া হবে? আগে বাধা দেয়ার ব্যাপারে জানা নেই আমার। আমরা একসঙ্গে কোরবানি দেবো, সবাই আনন্দ-ভাগাভাগি করবো। কোরবানি শেষ হলে ময়লা-আবর্জনা ধুয়ে পরিষ্কার করা হবে।

অভিনেতা বলেন, পরীমণিকে আমরা সব ধরনের সহায়তা করবো। তার পাশে রয়েছি আমরা। সুন্দর পরিবেশের নিশ্চয়তা দিচ্ছি তাকে। এ ব্যাপারে কর্তৃপক্ষের সঙ্গে কথা বলবো। বিএফডিসিতে এবার উৎসবমুখর পরিবেশে কুরবানি দেয়া হবে।

উল্লেখ্য, ২০১৬ সালে বিএফডিসিতে প্রথমবারের মতো কোরবানি দেন পরীমণি। পরবর্তী পাঁচ বছর সেই ধারাবাহিকতা বজায় রেখে কোরবানি দিয়েছেন। সর্বশেষ ২০২১ সালে ৬টি গরু কোরবানি দেন তিনি। ওই বছর বিএফডিসির ভেতরে কোরবানি দেয়ায় নিষেধাজ্ঞা থাকার কারণে বাইরে কোরবানি দিয়েছিলেন এ অভিনেত্রী।

বর্তমানে এ নায়িকা ‘রঙিলা কিতাব’ নামে একটি ওয়েব সিরিজে কাজ করছেন। কিঙ্কর আহসানের ‘রঙিলা কিতাব’ উপন্যাস অবলম্বনে নির্মিতব্য সাত পর্বের সিরিজটি পরিচালনা করছেন অনম বিশ্বাস।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //