প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৫

রাজশাহীর পবায় এক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে তাদের গ্রেপ্তার করা হয় এবং বিকালে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন আসাদুল (২৫), দুখু (৩৫), বাইরুল (৩৩), সজিব (২৪) ও সাকিম (২৬)। তাদের সবার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার দুর্গাপুর গ্রামে। তারা রাজশাহীর পবা উপজেলা সীমান্ত এলাকা থেকে ভারতীয় গরু আনার কাজ করে।

হরিপুর ইউনিয়ন পরিষদের পাঁচ নম্বর ওয়ার্ডের সদস্য সাইদুর রহমান বাদল বলেন, ‘গ্রেফতার পাঁচজন পবা সীমান্ত দিয়ে ভারত থেকে গরু নিয়ে এসে বুধবার (২৫ সেপ্টেম্বর) ইউনিয়নের একজনের বাড়িতে উঠে। এদিন রাতে পাশের বাড়িতে ঢুকে ওই প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ করে। এরপর রাত ৩টার দিকে পাশের বাড়ি থেকে প্রতিবন্ধী মেয়েটির খালাতো ভাই কান্না শুনতে পান। তিনি ওই বাড়িতে গিয়ে ধর্ষণের বিষয়টি জানতে পারেন। কে এই কাণ্ড ঘটিয়েছে, জানতে চাইলে মেয়েটি আসাদুলকে দেখান। ওই সময় আসাদুলসহ পাঁচ যুবককে আটকে রেখে আমাকে খবর দেন স্থানীয়রা। আমি তখন পুলিশে খবর দেই। বৃহস্পতিবার সকালে পুলিশ তাদের গ্রেপ্তার  করে থানায় নিয়ে যায়।’

দামকুড়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, এ ঘটনায় পাঁচ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এতে আসাদুলকে মূল অভিযুক্ত এবং অন্য চারজনকে তার সহযোগী হিসেবে আসামি করা হয়েছে। এছাড়া শারীরিক পরীক্ষার জন্য ওই তরুণীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //