ফতুল্লায় ধর্ষণ মামলার প্রধান আসামিসহ গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক কিশোরী ধর্ষণ মামলার এজাহারভুক্ত প্রধান আসামিসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১১) একটি অভিযানকারী দল।

বুধবার ভোরে টাঙ্গাইল জেলার এলেঙ্গা এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। আজ বুধবার দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে র‌্যাব-১১ এর সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন ধর্ষণ মামলার এজাহারভুক্ত প্রধান আসামি সদর উপজেলার ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর এলাকার আব্দুল কাদের শান্ত  ও তার সহযোগী একই এলাকার আবু বক্কর সিদ্দিক শুভ। 

সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ এর ব্যাটালিয়ান অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল কাজী শামসের উদ্দিন জানান, গত ২৮ আগস্ট রাত সাড়ে দশটায় ফতুল্লা রেলস্টেশন এলাকার পনের বছরের এক কিশোরী সরিষার তেল কিনতে বাসার পার্শ্ববর্তী একটি মুদি দোকানে যায়। ওই সময় রাজন নামের এক যুবক তাঁকে জোরপূর্বক একটি নির্জন স্থানে নিয়ে যায়।

সেখানে রাজন ও  তার বেশ কয়েকজন বন্ধু (শুভ, শান্ত ও অজ্ঞাত আরো ২/৩ জন) মিলে ওই কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ করে এবং এ ব্যাপারে কাউকে কিছু না বলতে হুমকি দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়।

তবে ওই কিশোরী বাসায় গিয়ে বিষয়টি তাঁর মাকে জানায়। পরদিন ফতুল্লা থানায় গিয়ে মামলা দায়ের করেন ওই কিশোরীর মা। মামলার খবর পেয়ে প্রধান আসামি রাজনসহ অন্যান্য আসামিরা এলাকা থেকে পালিয়ে যায়।

এদিকে এই ধর্ষণ মামলার বিষয়টি ব্যাপক আলোচিত হলে পুলিশের পাশাপাশি র‌্যাবও তদন্ত শুরু করে। এক পর্যায়ে প্রযুক্তির সহায়তায় র‌্যাব আসামিদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে বুধবার ভোরে টাঙ্গাইলে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করে।

র‍্যাবের এই কর্মকর্তা আরো জানান, আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে গণধর্ষণের কথা স্বীকার করেছে। এই মামলার অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //