মানবাধিকার সংস্থার স্টিকার লাগানো গাড়িতে মিলল ইয়াবা

গাড়িতে মানবাধিকার সংগঠনের লগোযুক্ত স্টিকার লাগিয়ে ইয়াবা পাচারের সময় ৬০ হাজার ৮০০ পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আজ বুধবার দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার আমজুরহাট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন ফরিদপুর জেলার সদর উপজেলা এলাকার শফি উদ্দিনের ছেলে মো. নাছিবুর রহমান প্রকাশ নাছিব (৪২) ও পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া এলাকার মো. আলমগীরের ছেলে মো. রাশেদ (২৭)। এদের মধ্যে নাছিব নিজেকে সোসাইটি ফর এস্টাবলিশমেন্ট অ্যান্ড ইমপ্লিমেনটেশন অব হিউম্যান রাইটস নামে একটি মানবাধিকার সংগঠনের ঢাকার সভাপতি পরিচয় দিয়েছেন।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মাশকুর রহমান জানান, কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে বিপুল পরিমাণ ইয়াবা ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পটিয়ায় কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে প্রাইভেটকারটি জব্দ করা হয়। পরে ওই প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৬০ হাজার ৮০০ পিস ইয়াবা পাওয়া যায়। এ ঘটনায় ওই প্রাইভেটকারে থাকা একজনসহ চালককে আটক করা হয়। প্রাইভেটকারে থাকা নাছিব নামে ওই ব্যক্তি নিজেকে একটি মানবাধিকার সংগঠনের ঢাকার সভাপতি পরিচয় দেন। প্রাইভেটকারে ওই সংগঠনের লগোযুক্ত স্টিকার লাগানো ছিল।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানিয়েছে একই কায়দায় এর আগেও তাঁরা ইয়াবা পাচার করেছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //