নেত্রকোনায় কষ্টি পাথরসহ যুবক আটক

নেত্রকোনার কলমাকান্দায় কষ্টিপাথরসহ পাচারকারী চক্রের সদস্য মো. আলমগীরকে (১৯) গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার হওয়া কষ্টিপাথরের আনুমানিক মূল্য দেড় কোটি টাকা বলে জানিয়েছে পুলিশ। আটক মো. আলমগীর  (১৯) কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়নের ছয় টাক্কার ব্রিজ এলাকায় মৃত শাহজাহানের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিত্তে ওসি মো. মাজহারুল করিমের নেতৃত্বে একটি চৌকস পুলিশ দল শুক্রবার রাতে নেত্রকোনার কলমাকান্দায় নাজিরপুর বাজার বাবুলের বাড়িতে তার ভাড়াটিয়া নয়েল সরকার (৩৮) রুমে অভিযান চালিয়ে ৬ কেজি ৭০০ গ্রাম ওজনের একটি ডিম আকৃতির কষ্টিপাথর উদ্ধার করা হয়। ওই সময় কষ্টিপাথর কেনা-বেচা চক্রের সঙ্গে জড়িত যুবক মো. আলমগীরকে (১৯) গ্রেপ্তার করা হয়। 

কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম জানান, গ্রেপ্তারকৃত আলমগীরসহ অন্যরা দীর্ঘদিন ধরে প্রতারণামূলক কর্মকাণ্ডে জড়িত। তারা কষ্টিপাথর বিক্রির কথা বলে প্রতারণা করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিতেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বিষয়টি জানতে পেরে অভিযান চালিয়ে কষ্টিপাথরসহ একজনকে গ্রেপ্তার করে।

তিনি আরো জানান, ওই সময়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে কষ্টিপাথর পাচারকারী চক্রের হোতা নয়েল সরকারসহ অন্যান্য সদস্যরা পালিয়ে যায়। তাদের গ্রেপ্তারে কলমাকান্দা উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে কলমাকান্দা থানায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন। গ্রেপ্তারকৃতকে আজ শনিবার সকালে নেত্রকোনা জেলা আদালতে প্রেরণ করা হবে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //