তিনদিনেও খোঁজ নেই চুয়েট ছাত্র শহীদুলের

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার নয়াবাজার মৌসুমি আবাসিক এলাকা থেকে ডিবি পরিচয়ে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) এক শিক্ষার্থীকে অপহরণ করা হয়েছে বলে তার পরিবার অভিযোগ করেছে। 

অপহ্নত শিক্ষার্থী মোহাম্মদ শহীদুল ইসলাম আজাদ চুয়েটের মেকানিকাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের মালপুকুরিয়া গ্রামে।

গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে দিকে মৌসুমি আবাসিক এলাকার তানযীমুল উম্মাহ মাদ্রাসার সামনে থেকে একটি মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়ার পর তিনদিন অতিবাহিত হলেও শহীদুলের কোনো খোঁজ জানে না তার পরিবার। 

এ ব্যাপারে পরিবার ও স্বজনরা থানা ও ডিবি অফিসে যোগাযোগ করলে কেউ শহীদুলকে আটক করেনি বলে জানায়। পরে এনিয়ে তার বাবা মোহাম্মদ শাহ আলম গতকাল বুধবার বিকেলে পাহাড়তলী থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন। জি.ডি নং :১৬৩, তারিখ:৪ ডিসেম্বর, ২০১৯ ইংরেজি।

এ ব্যাপারে শহীদুলের বাবা শাহ আলম সাংবাদিকদের বলেন, আমার ছেলে লেখাপড়া করে টিউশনি করে সময় পার করে। কোনো সাতপাঁচে নেই। পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে। কেন আমার ছেলেকে নিয়ে গেলো আমরা বুঝতে পারছি না। দুইদিন পেরিয়ে গেলেও আমার ছেলের কোনো খোঁজ খবর পাচ্ছি না। থানা পুলিশ ও ডিবির কাছে বার বার যোগাযোগ করলেও তারা আমাদের কিছু বলতে পারছে না।

এদিকে শহীদুলের বন্ধুরা অভিযোগ করেন, ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার পর থেকে পাহাড়তলী থানায় বার বার গিয়েও পুলিশের কোনো সহযোগিতা পাওয়া যায়নি। পরিবারের পক্ষ থেকে জিডি করতে চাইলে পুলিশ জিডি নেয়নি। দুইদিনের মাথায় বুধবার ৯৯৯ এ ফোন করার পর পুলিশ জিডি নিয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে পাহাড়তলী থানার ওসি মোহাম্মদ মাইনুর রহমান বলেন, এ নামে কাউকে আমাদের থানা পুলিশ আটক করেনি। ডিবিতে খবর নিয়েছি, তারাও আটক করেনি। তবে শহীদুলকে কারা কি কারণে তুলে নিয়ে গেছে সে ব্যাপারে আমার অনুসন্ধান চালাচ্ছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //