পিরোজপুরে বাসচাপায় মুক্তিযোদ্ধাসহ নিহত ৩

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বাসের চাপায় ইজিবাইকের চালকসহ তিনজন নিহত ও আরো দুই যাত্রী আহত হয়েছেন।

উপজেলার দেবীপুর গ্রামের মুসল্লি বাড়ি নামক স্থানে মঠবাড়িয়া-চরখালী সড়কে আজ রবিবার (৮ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের নাম-পরিচয় পাওয়া গেছে। তারা হলেন ইজিবাইকের চালক উপজেলার দেবীপুর গ্রামের বেলায়েত হোসেন (৩৫) ও একই গ্রামের সুপারি ব্যবসায়ী মুক্তিযোদ্ধা আবু জাফর হাওলাদার (৬৫)।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, আজ ভোরে উপজেলার মুসল্লি বাড়ি নামক স্থানে একটি ব্যাটারিচালিত ইজিবাইকে আবু জাফর হাওলাদার, তার ছেলে গোলাম হোসেন হাওলাদার, ভাইয়ের ছেলে সাইমুন হাওলাদার ভান্ডারিয়া উপজেলার ইকড়ি বাজারে যাওয়ার জন্য ওঠেন। ইজিবাইকে এক যাত্রী আগেই ছিলেন। আরো যাত্রী নেয়ার জন্য ইজিবাইকটি সেখানে অপেক্ষা করছিল। 

এ সময় ঢাকা থেকে মঠবাড়িয়াগামী ঈগল পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায়। ইজিবাইকের এক আরোহী ঘটনাস্থানেই নিহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থানে যান। তারা ইজিবাইকের চালক বেলায়েত হোসেন, আরোহী আবু জাফর হাওলাদার, গোলাম হোসেন হাওলাদার ও সাইমুন হাওলাদারকে গুরুতর অবস্থায় উদ্ধার করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক বেলায়েত হোসেন ও আবু জাফর হাওলাদারকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত গোলাম হোসেন হাওলাদার ও সাইমুন হাওলাদারকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //