ঠাকুরগাঁওয়ে রমেশ চন্দ্র সেনকে সংবর্ধনা

ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন দ্বিতীয়বারের মতো আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মনোনয়ন বোর্ডের সদস্য নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা দিয়েছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

সোমবার (৩০ ডিসেম্বর) দুপুরে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে এ সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনায় যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, শ্রমিক লীগ সহ আওয়ামী লীগের সহযোগি সংগঠন ও রুহিয়া থানা আওয়ামী লীগ এবং ইউনিয়ন আওয়ামী লীগের নেতার উপস্থিত ছিলেন।  

সংবর্ধনা অনুষ্ঠানে রমেশ চন্দ্র সেন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ দেশের কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশকে রাজাকার, সন্ত্রাস, দুর্নীতিমুক্ত করতে একমাত্র আওয়ামী লীগই জিরো টলারেন্স ভূমিকা নেয়। বর্তমানে দলটির দুর্নাম করার জন্য কিছু নব্য আওয়ামী লীগ উঠে পড়ে লেগেছে, ওদের হাত থেকে দলকে রক্ষা করার জন্য সবাইকে সজাগ থাকতে হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশী। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকটে অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি ইকরামুল হক প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //