পুলিশকে ইট মেরে সুদীপ্ত হত্যার আসামি গ্রেফতার

দীর্ঘদিন ধরে বুক ফুলিয়ে হাঁটছিলেন চট্টগ্রামের আলোচিত ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলার অন্যতম আসামি মো. জাহেদুর রহমান জাহেদ (২৫)। পুলিশ বলছিল নিখোঁজ। আর সেই পুলিকে ইট মেরে গ্রেফতার হলেন জাহেদ।

শনিবার (১৮ জানুয়ারি) দিনগত মধ্যরাতে চট্টগ্রাম মহানগরীর খুলশী থানার লালখান বাজার ইস্পাহানি মোড়ে এ ঘটনা ঘটে। ঘটনায় খুলশী থানার এসআই আনোয়ার হোসেন, এএসআই রতন ও কনস্টেবল মো. মনির আহত হয়েছেন বলে জানান খুলশী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রণব চৌধুরী। 

ওসি জানান, নগরীর লালখান বাজার ইস্পাহানি মোড়ে শনিবার মধ্যরাতে দায়িত্ব পালন করছিল পুলিশ সদস্যরা। এসময় পুলিশকে দেখেই জাহেদুর রহমান জাহেদ ও তার সহযোগীরা ইট মারতে শুরু করে। এ সময় পুলিশ ধাওয়া করে জাহেদকে ধরে ফেললেও অন্যরা পালিয়ে যায়।

তিনি জানান, গ্রেফতার জাহেদ ২০১৭ সালের ৬ অক্টোবর সকালে চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ও নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাস হত্যাকাণ্ডে জড়িত ছিল। এ মামলার অন্যতম আসামি সে। জাহেদ স্থানীয় যুবলীগের রাজনীতির সঙ্গে  জড়িত।

দলীয় নেতাকর্মীরা জানান, সুদীপ্ত হত্যা মামলার আসামি হলেও জাহেদ দীর্ঘদিন ধরে নগরীর প্রত্যন্ত এলাকায় বুক ফুলিয়ে হাঁটছিলেন। পুলিশ বলছিল সে নিখোঁজ। কিন্তু পুলিশকে লক্ষ করে ইট মেরে গ্রেফতার হয় সে। জাহেদ নগরীর লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সুদীপ্ত হত্যা মামলায় কারাবন্দি আসামি দিদারুল আলম মাসুমের অনুসারী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //