শিয়াল মারার বৈদ্যুতিক ফাঁদে আটকে শিক্ষার্থীর মৃত্যু

ময়মনসিংহের মুক্তাগাছায় শিয়াল মারার জন্য মুরগির ফার্মের চারদিকে খোলা তার ফেলে তৈরি করা বৈদ্যুতিক ফাঁদে আটকে গিয়ে মর্জিনা আক্তার (১৩) নামে এক মাদ্রাসাছাত্রীর মৃত্যু হয়েছে। 

গতকাল শুক্রবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার রৌয়ারচর গ্রামের ওই বাড়িতে মর্জিনা থানকুনির পাতা উঠাতে গেলে বৈদ্যুতিক ফাঁদে আটকে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

মর্জিনা ওই গ্রামের আব্দুল জলিলের একমাত্র সন্তান। 

রৌয়ারচর গ্রামের মোস্তাফিজুর রহমান ও ইসলাম নামে দুই ব্যক্তি বাড়ির পাশে অপরিকল্পিতভাবে মুরগির ফার্ম দিয়ে ব্যবসা করে আসছে। ফার্মে যাতে শিয়ালের ঢুকতে না পারে তার জন্য চারপাশে তার ঝুলিয়ে তাতে বিদ্যুতের লাইন দিয়ে ফাঁদ তৈরি করেছে। গতকাল বিকেলে মর্জিনা থানকুনি পাতা তোলার সময় হঠাৎ ওই ফাঁদের বৈদ্যুতিক তারের সাথে জড়িয়ে পড়ে সে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে মুক্তাগাছা থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম বলেন, শিয়াল মারা বৈদ্যুতিক তারের সাথে জড়িয়ে মেয়েটির মৃত্যু হয়েছে। মুরগি ফার্ম মালিকদের অবহেলার কারইে মেয়েটির মৃত্যুর ঘটনা ঘটেছে। লাশ উদ্ধার করা হয়েছে। 

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার মকবুল হোসেন বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। মুরগির মালিকদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //