ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলায় ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে শামছুল হক চৌধুরী (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত শামছুল হক ওই গ্রামের সওদাগর চৌধুরীর ছেলে।

শুক্রবার (১৩ মার্চ) দুপুরে পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামে বিবাদমান দুটি গোষ্ঠীর লোকদের মধ্যে এই সংঘর্ষে ঘটনা ঘটে। এ ঘটনায় ৮ পুলিশ সদস্যসহ অর্ধশত আহত হয়। 

স্থানীয়দের একজন জানায়, ক্রিকেটকে কেন্দ্র করে পরমানন্দপুর গ্রামের দেওয়ান গোষ্ঠী ও খাঁ গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। বৃহস্পতিবার রাতে খা গোষ্ঠীর আইয়ুব খান ও তার ছেলেকে মারধর করে দেওয়ান গোষ্ঠীর লোকজন। এ নিয়ে সেখানে উত্তেজনা দেখা দেয়। এর জের ধরে শুক্রবার সকাল থেকে দু'পক্ষের মধ্যে একাধিকবার ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। 

দুপুরে ধাওয়া পাল্টা দাওয়ার সময় খা গোষ্ঠীর শামসুল হক নিহত হন। খবর পেয়ে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদৎ হোসেন টিটু সেখানে পৌঁছেন।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদৎ হোসেন টিটু জানান, ধাওয়া পাল্টা ধাওয়ার সময় শামছুল হক হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। এ ঘটনা ৮ পুলিশ সদস্যসহ অর্ধশত আহত হয়েছেন। 

আহত পুলিশ সদস্যদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাস্থনে পুলিশ মোতায়েন করা রয়েছে বলেও জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //