করোনা সংক্রমণ রোধে বিশেষ উদ্যোগ চরজব্বার পুলিশের

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার থানা পুলিশ। এরই অংশ হিসেবে সুবর্ণচরে লিফলেট বিলি, জনমনে সচেতনতায় উপজেলার সব ইউনিয়নে মাইকিংয়ের ব্যবস্থা করা হয়েছে।

থানার সামনে বসানো হয়েছে অস্থায়ী হাত ধোয়ার জন্য পানি রাখার পাত্র, হ্যান্ড ওয়াস ও হ্যান্ড স্যানিটাইজার, সেখান থেকে সবাই হাত ধুয়ে থানায় প্রবেশ করে।

বৃহস্পতিবার (১৯ মার্চ) থেকে এই সতর্কতা ও সচেতনতামূলক পদক্ষেপটি গ্রহণ করেছে চরজব্বার থানা পুলিশ। এখন থেকে থানায় প্রবেশের আগে কর্তব্যরত পুলিশ সদস্যসহ সেবাপ্রার্থী সবাইকে হাত ধুয়ে থানায় প্রবেশ করতে হবে।



করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে মানুষের মাঝে সচেতনতা সৃষ্টি উদ্যোগ নেয়া হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

এছাড়াও মানুষকে সচেতন করার পাশাপাশি দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে নিয়মিত বাজার মনিটরিং করে যাচ্ছেন অফিসার ইনচার্জ সাহেদ উদ্দিন।

শুক্রবার (২০ মার্চ) সকাল ১১টায় সুবর্ণচরে কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে মতবিনিময় করেন ওসি।
 
চরজব্বার থানার অফিসার ইনচার্জ সাহেদ উদ্দিন বলেন, জনসচেতনতা বাড়াতে আমরা সর্বাত্মক চেষ্টা চালাচ্ছি, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, প্রবাসীদের তথ্য সংগ্রহ করা, গণজমায়েত না হতে ও আমরা সতর্ক করে দিচ্ছি।



জনগণকে সচেতন করা আমাদের সকলের দায়িত্ব, ইতোমধ্যে সুবর্ণচরে কিছু প্রবাসী এসেছে তাদেরকে হোম কোয়ারেন্টিনে থাকার জন্য অনুরোধ ও হোম কোয়ারেন্টিন সম্পর্কে বিস্তারিত অবগত করেছি। কেউ হোম কোয়ারেন্টিন না মানলে আইন প্রয়োগ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //