রাতে জাটকা পাচারকালে স্পিডবোট সংঘর্ষে নিহত ২

চাঁদপুরে মেঘনা নদীতে নিষিদ্ধ সময়ে রাতের অন্ধকারে জাটকা ও ইলিশ পাচারকালে দুইটি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। 

গতকাল শুক্রবার (৪ এপ্রিল) রাতে মেঘনা নদীর কাচিকাটা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- চাঁদপুর সদর উপজেলার ১৪ নং রাজরাজেশ্বর ইউনিয়নের জাহাজমারা গ্রামের বাদশা দেওয়ানের ছেলে আলামিন (২২) ও একই এলাকার মৃত খালেক হাওলাদের ছেলে আলামিন (২৮)।

তবে এদের মধ্যে বাদশার ছেলে আলামিনের লাশ পাওয়া গেলও আরেকজনের মরদেহ এখনো উদ্ধার করা যায়নি।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ও নৌপুলিশ ঘটনাস্থল থেকে আলামিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তেরর জন্যে থানায় নিয়ে আসে।

এলাকা সূত্রে জানা যায়, রাজরাজেশ্বর জাহাজমারা এলাকার দুইটি মাছ ঘাটের জেলেদের আহরণকৃত বিপুল পরিমাণে জাটকা ও ইলিশ মাছ পাচারের উদ্দেশে নিয়ে যাচ্ছিল। এসময় স্থানীয় খোকন মোল্লা মাছ বহনকারী স্পিডবোটটি মাওয়া যাওয়ার সময় বিপরীত দিক থেকে মাছ বিক্রি করে খালি আসার সময় রফিকউল্লা দেওয়ানের স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ হয়।

সাথে সাথে দুটি স্পিডবোটে থাকা আরোহীরা ছিটকে নদীতে পড়ে যায়। পরে ঘটনাস্থল থেকে আলামিনের মৃতদেহ উদ্ধার করা গেলেও অপরজনের লাশ এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছে।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী জানায়, শরীয়তপুর কাচিঘাটায় নৌ-সীমানায় দুটি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, অপরজনে নিখোঁজ হয়েছে। ঘটনাটি আমরা থানা পুলিশকে জানিয়েছি। খবর পেয়ে পুলিশ লাশ থানায় নিয়ে আসে। নিহত ও নিখোঁজরা আমার ইউনিয়নের জাহাজমারা গ্রামের বাসিন্দা।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জাহেদ পারভেজ চৌধুরী জানান, বিষয়টি আমরা জেনেছি। ইতোমধ্যে আমাদের পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করছে এবং মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //