স্ত্রীর অভিযোগে মাদ্রাসা শিক্ষককে পেটালেন ইউপি চেয়ারম্যান

স্ত্রীর অভিযোগে মাদ্রাসা শিক্ষক মাওলানা আজিজুর রহমানকে পিটিয়ে জখম করেছেন কুমিল্লার দেবিদ্বার উপজেলার রাজামেহার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সরকার। 

গত বৃহস্পতিবার (৯ এপ্রিল) এ ঘটনা ঘটে। গকাল শুক্রবার (১০ এপ্রিল) ওই শিক্ষককে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজিজুর একই ইউনিয়নের বেতরা দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী। 

তিনি বলেন, পারিবারিক কলহের কারণে তার স্ত্রী আমেনা আক্তার বৃহস্পতিবার সকালে তার বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের কাছে মৌখিকভাবে অভিযোগ করেন। দুপুরের দিকে গ্রামপুলিশ আবদুল মতিন ওই শিক্ষককে বাড়ি থেকে চেয়ারম্যানের বাড়িতে নিয়ে যান। চেয়ারম্যানের বাড়িতে যাওয়ার সময় তিনি তার মেয়ে ও চাচাতো ভাই আবদুস ছামাদকে সঙ্গে নিয়ে যান। 

তিনি বলেন, সেখানে যাওয়ার পর তার কোনো কথা না শুনেই চেয়ারম্যান লোহা ও লাঠি দিয়ে তাকে মারতে শুরু করেন। একপর্যায়ে তিনি চেয়ারম্যানের পায়ে ধরে ক্ষমা চান ও তার মেয়ে চিৎকার করেও তাকে রক্ষা করতে পারেনি। 

তিনি আরো বলেন, পুরো শরীরে জখম হয়েছে। প্রচণ্ড ব্যথা নিয়ে শুক্রবার তার বড় ভাই ফজলুর রহমান তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 

ফজলুর বলেন, কোনও কথা না শুনে বিচারের নামে চেয়ারম্যান পিটিয়ে আমার ভাইয়ের পুরো শরীর জখম করেছে। চিকিৎসা শেষে এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

এ বিষয়ে চেয়ারম্যান জাহাঙ্গীর বলেন, ওই শিক্ষকের স্ত্রীর বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে আমি তাকে মারধর করেছি। তার স্ত্রী থানায় মামলা করলে গ্রেফতার হতো। এলাকায় সম্মান যেত। তাই আমি এভাবে কিছু মারধর করে বিচার করেছি।

দেবিদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার জানান, এ বিষয়ে এখনো থানায় কেউ অভিযোগ দাখিল করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। 


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //